লাগবে না 1000 টাকাও, ভ্যালেন্টাইন্স ডে-র আগেই সঙ্গীর জন্য অর্ডার দিন এসব ইয়ারবাডস

Affordable Gadget Gifts: ভ্যালেন্টাইন্স ডে-এর দিনে নিজের কাছের মানুষকে কিছু উপহার দেবেন না, তা কীভাবে হয়। বাজেট কম থাকলেও চিন্তা নেই। আপনি ইয়ারবাড দিতে পারেন উপহার হিসেবে। আর তা বাজেটের মধ্যেই হয়ে যাবে। আপনি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ ইয়ারবাডের উপর বিশাল ছাড়ও পাবেন।

লাগবে না 1000 টাকাও, ভ্যালেন্টাইন্স ডে-র আগেই সঙ্গীর জন্য অর্ডার দিন এসব ইয়ারবাডস
Follow Us:
| Updated on: Feb 01, 2024 | 12:53 PM

ফেব্রয়ারি মাস মানেই একটা গোটা সপ্তাহ জুড়েই কিস ডে, হাগ ডে, রোজ ডে বা চকলেট ডে-তে মনের মানুষের প্রতি প্রেম নিবেদন চলতেই থাকে। তারপরে আসে 14 ফেব্রুয়ারি ভ্যালেন্টাইস ডে। আর এই দিনে নিজের কাছের মানুষকে কিছু উপহার দেবেন না, তা কীভাবে হয়। বাজেট কম থাকলেও চিন্তা নেই। আপনি ইয়ারবাড দিতে পারেন উপহার হিসেবে। আর তা বাজেটের মধ্যেই হয়ে যাবে। আপনি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ ইয়ারবাডের উপর বিশাল ছাড়ও পাবেন। আর দুর্দান্ত অনেক ইয়ারবাড আপনি 1 হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। দেখে নিন তালিকায় কী কী রয়েছে।

Boult Audio Z20

Boult Audio-এর এই ইয়ারবাডে অনেক ফিচার রয়েছে। এর মধ্যে আপনি ভয়েস ক্যান্সেলেশন, গেমিং এবং ক্লিয়ার কলিং এর সুবিধা পাবেন। যদিও এই বোল্ট ইয়ারবাডগুলির আসল দাম 5,499 টাকা, তবে আপনি Amazon থেকে 82 শতাংশ ছাড়ে মাত্র 999 টাকায় কিনতে পারবেন।

Blaupunkt BTW100 LITE

এছাড়াও আপনি এই ইয়ারবাডে HD সাউন্ড, টার্বোভোল্ট চার্জিং এবং টাচ কন্ট্রোল পাবেন। এই ইয়ারবাডগুলির আসল দাম 3,499 টাকা কিন্তু আপনি এটি 71 শতাংশ ডিসকাউন্ট সহ মাত্র 999 টাকায় পাচ্ছেন।

Noise Buds VS201 V3

Noise Buds VS201 V3 ইয়ারবাডটি 60 ঘন্টা প্লেব্যাক দেয়। এতে রয়েছে আরও অনেক ফিচার। যদিও এর আসল দাম 2,999 টাকা, কিন্তু আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে 67 শতাংশ ছাড়ে মাত্র 999 টাকায় কিনতে পারবেন।

pTron Bassbuds Duo

আপনি 2,599 টাকার পরিবর্তে 699 টাকায় pTron Bassbuds Duo ইয়ারবাড কিনতে পারবেন। এতে 73 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এই কম দামের ইয়ারবাডগুলি উপহার দেওয়ার জন্য একদম উপযুক্ত। এতে আপনি প্রচুর ফিচারও পেয়ে যাবেন। আপনি চাইলে আপনার সঙ্গীকে অন্য কোনও গ্যাজেটও উপহার দিতে পারেন। তবে কেনার আগে বিভিন্ন শপিং সাইট দেখে তারপরেই কিনবেন। এতে যেখানে বেশি ছাড় পাবেন, সেখান থেকেই কেনা ভাল।