Amazon Great Indian Festival 2021 Sale: ক্রেতাদের জন্য কী কী চমক থাকতে পারে অ্যামাজনের এই সেলে?

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালস ২০২১ সেলে স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসপত্র যেমন- ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন, স্মার্টওয়াচ, ট্যাব এবং ক্যামেরার উপর থাকবে আকর্ষণীয় ছাড়।

Amazon Great Indian Festival 2021 Sale: ক্রেতাদের জন্য কী কী চমক থাকতে পারে অ্যামাজনের এই সেলে?
অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ সেল আগামী ৩ অক্টোবর শুরু হবে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 10:47 PM

অক্টোবর মাসের শুরুতেই চালু হতে চলেছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ সেল। আগামী ৩ অক্টোবর শুরু হবে এই ই-কমার্স জায়ান্টের সেল। প্রায় একমাস ধরে অ্যামাজনের এই সেল চলবে বলে শোনা গিয়েছে। দীপাবলির আগে অ্যামাজনের এই বিশেষ ছাড়ের কথা ঘোষণা হওয়ার পর থেকেই উচ্ছ্বসিত ক্রেতারা। অ্যামাজন কর্তৃপক্ষ জানিয়েছেন, প্রাইম মেম্বাররা আনুষ্ঠানিক ভাবে অর্থাৎ ৩ অক্টোবর সেল শুরুর আগে থেকেই অফার পাবেন। শুধু ছাড়া নয়, থাকবে অনেক আকর্ষণীয় ডিলও।

জানা গিয়েছে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালস ২০২১ সেলে স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসপত্র যেমন- ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন, স্মার্টওয়াচ, ট্যাব এবং ক্যামেরার উপর থাকবে আকর্ষণীয় ছাড়। এর পাশাপাশি এই ই-কমার্স সংস্থা স্মার্ট টিভি এবং অন্যান্য স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সের উপরেও ছাড় দেবে বলে জানা গিয়েছে। এছাড়াও অ্যামাজনের নিজস্ব প্রোডাক্টেও থাকবে ছাড়। সেই সঙ্গে এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে জিনিস কিনলে ইন্সট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। চলতি বছর অ্যামাজনের সবচেয়ে বড় সেল শুরু হতে চলেছে অ্যামাজনে।

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ সেলে সম্ভাব্য কী কী ছাড় থাকতে পারে এবং কোন জিনিসের উপর, সেতা একনজরে দেখে নেওয়া যাক

  • বিভিন্ন নামকরা ব্র্যান্ডের স্মার্টফোন, ল্যাপটপ, টিভি, স্পিকার, ইয়ারফোন, ইয়ারবাডস, অন্যান্য ইলেকট্রনিক্স অ্যাকসেসরিজ এবং অ্যামাজনের নিজস্ব প্রোডাক্টে থাকতে চলেছে আকর্ষণীয় ছাড় এবং নজরকাড়া ডিল।
  • সাধারণ ছাড়া ছাড়াও থাকছে প্রোডাক্ট এক্সচেঞ্জ করে অর্থাৎ পুরনো জিনিস বদলে নতুন জিনিস কেনার সুযোগ। পেমেন্ট পদ্ধতি এবং কোন মাধ্যমে (নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ড) পেমেন্ট করা হচ্ছে তার উপরেও থাকবে ছাড়া।
  • এর পাশাপাশি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ সেলে ক্যাশব্যাক, ইনস্ট্যান্ট অফার, অতিরিক্ত ছাড় এবং নো-কস্ট ইএমআইয়ের অপশনও থাকতে চলেছে ক্রেতাদের জন্য।
  • নির্দিষ্ট কিছু প্রোডাক্টের উপর থাকবে দারুণ সব ডিল, অফার, ডিসকাউন্ট। তবে স্বল্প সময়ের জন্যই এই সমস্ত অপশন চালু থাকবে।
  • অ্যামাজনের প্রকাশিত টিজারে বলা হয়েছে ভিভো, ওপ্পো, শাওমি এবং স্যামসাং ও অন্যান্য সংস্থার স্মার্টফোনে থাকবে আকর্ষণীয় ছাড়। আইফোনের মডেলেও ছাড়া পাবেন ক্রেতারা।
  • অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১- এ স্মার্টফোন ছাড়াও ল্যাপটপের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত, হেডফোন এবং স্পিকারের ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত, স্মার্টওয়াচের ক্ষেত্রে ৬০ শতাংশ পর্যন্ত, ট্যাবের ক্ষেত্রে ৪৫ শতাংশ পর্যন্ত এবং ক্যামেরা ও অন্যান্য অ্যাকসেসরিজের ক্ষেত্রে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এছাড়া স্মার্ট টিভি এবং অন্যান্য অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রেও ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় দেবে অ্যামাজন।
  • অ্যামাজনের নিজস্ব প্রোডাক্ট Echo, Fire TV এবং Kindle- ও চলতি বছরের সবচেয়ে কম দাম পাওয়া যাবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে। এগুলোর উপরেও থাকবে ছাড়, অফার এবং ডিল ও অন্যান্য সুবিধা।

আরও পড়ুন- COVID-19 Vaccine Certificate: কীভাবে বুঝবেন যে আপনার কোভিড-১৯ ভ্যাকসিন সার্টিফিকেট আসল নাকি নকল?