Voltas AC Discounts: কম থেকে বেশি ভোল্টাসের বিভিন্ন রেঞ্জের এয়ার কন্ডিশনারে আকর্ষণীয় ছাড়

Air Conditioner Discounts: ভোল্টাস তার নানাবিধ এয়ার কন্ডিশনার মডেলে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। কীরকম ছাড় পাবেন, একনজরে দেখে নেওয়া যাক।

Voltas AC Discounts: কম থেকে বেশি ভোল্টাসের বিভিন্ন রেঞ্জের এয়ার কন্ডিশনারে আকর্ষণীয় ছাড়
ভোল্টাসের এসিতে মিলছে দুর্ধর্ষ ছাড়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 5:23 PM

ছুটি নিতে চলেছে গরম। আর বাড়ির এসি বন্ধ করারও সময় প্রায় চলে এসে গিয়েছে। তার থেকেও বড় কথা হল, অফ সিজ়নে এয়ার কন্ডিশনারের (Air Conditioners) বিভিন্ন সেল ও অফার সম্পর্কে সুলুকসন্ধান করা। এই সময়ে বিভিন্ন এসি প্রস্তুতকারকগুলি তাদের নানাবিধ এয়ার কন্ডিশনার মডেলগুলিতে আকর্ষণীয় ছাড় দিয়ে থাকে। আর এই এমনই একটা সময়ে ভোল্টাস তার ‘আজ়াদি মহোৎসব’ সেলের অফারে ঘোষণা করেছে । সংবাদমাধ্যম আজ তকের রিপোর্ট অনুযায়ী, ভোল্টাস ও ভোল্টাস (Voltas AC Sale) বেকো প্রডাক্টে ব্যাপক ছাড় মিলছে। চলতি মাসের 21 অগস্ট পর্যন্ত এই সেল চালু থাকবে এবং বড় ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন ক্রেতারা। পাশাপাশি বাছাই করা কিছু ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলেও মিলবে আকর্ষণীয় ক্যাশব্যাক।

এখন আপনি যদি এসি কেনার চিন্তাভাবনা করেন এবং আপনার যদি সেরার সেরা ডিল ও এক্সচেঞ্জ অফারের প্রয়োজন হয়, তাহলে এই ভোল্টাস সেলের ডিল আপনাকে খুবই আকর্ষিত করবে। এসির ক্ষেত্রে ভোল্টাসের বিভিন্ন অফারগুলি একনজরে দেখে নেওয়া যাক।

AC-র ক্ষেত্রে ভোল্টাসের অফার

আপনার বাড়ির এসি অনেক পুরনো হয়ে গিয়েছে? তাহলে এই সেলে ভোল্টাস আপনাকে পুরনো এসিটি এক্সচেঞ্জ করে একটি নতুন স্প্লিট এসি কেনার সুযোগ দেবে। বিশেষ এই সেল চলাকালীন সময়ে কাস্টমাররা ভোল্টাস ও ভোল্টাস বেকো আইটেমে সেভিংসের সুবিধাও উপভোগ করতে পারবেন। যেমনটা আমরা আগেই বললাম, সেল চলবে 21 অগস্ট, অর্থাৎ আপনার হাতে এখনও দুই দিন রয়েছে।

পাশাপাশি এই সেলে ভোল্টাস এক্সক্লুসিভ চ্যানেল শপ ও এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেটেও এই সেলের সমস্ত অফারের সুবিধা নিতে পারবেন ক্রেতারা। এছাড়াও এই সেলে ভোল্টাস ও ভোল্টাস বেকো প্রডাক্টে একাধিক ফিন্যান্স অফারও পাওয়া যাবে, তার সঙ্গেই আবার মিলবে 5 বছরের কম্প্রিহেনসিভ ওয়ারান্টি। শুধু তাই নয়। এত সব অফারের পরেও রয়েছে NBFC মারফত সহজ EMI ফাইন্যান্স অপশন, যার সাহায্যে আপনি প্রতি মাসে খুব অল্প টাকার কিস্তিতে একটা এয়ার কন্ডিশনার নিয়ে আসতে পারেন বাড়িতে।

এদিকে আবার রিলায়েন্স জিও তার ডিজিটাল ইন্ডিয়া সেলে এসি-র উপরে আকর্ষণীয় অফার দিচ্ছিল। বিস্তৃত রেঞ্জের প্রডাক্ট ক্যাটেগরিতে সংস্থাটি 60% পর্যন্ত ছাড় দিয়েছে। এখন আপনি যদি সেই সেলটি মিস করে যান, তাহলে ভোল্টাস অ্যান্ড ভোল্টাস বেকো প্রডাক্টে ভোল্টাসের এই এসি সেলের অফারগুলি আপনার জন্য সেরা হতে পারে।