Xiaomi Smart TV: তিনটি স্ক্রিন সাইজে ভারতে লঞ্চ হল শাওমি স্মার্ট টিভি ৫এ, লঞ্চ হয়েছে শাওমি OLED Vision টিভিও

Xiaomi Smart TV: শাওমি স্মার্ট টিভি ৫এ ছাড়াও শাওমি OLED Vision টিভিও লঞ্চ হয়েছে ভারতে। এই প্রথম শাওমির OLED মডেলে লঞ্চ হয়েছে এই দেশে।

Xiaomi Smart TV: তিনটি স্ক্রিন সাইজে ভারতে লঞ্চ হল শাওমি স্মার্ট টিভি ৫এ, লঞ্চ হয়েছে শাওমি OLED Vision টিভিও
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 9:46 PM

শাওমি স্মার্ট টিভি ৫এ (Xiaomi Smart TV 5A) লঞ্চ হয়েছে ভারতে। মোট তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ হয়েছে এই স্মার্ট (Xiaomi Smart TV) টিভি। ৩২ ইঞ্চি, ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি— এই তিনটি ডিসপ্লে সাইজে শাওমি স্মার্ট টিভি ৫এ লঞ্চ হয়েছে ভারতে। DTS-X এবং ডলবি অডিয়ো সাপোর্ট রয়েছে স্মার্ট টিভিতে। তবে এই শাওমি স্মার্ট টিভি ৫এ ছাড়াও শাওমি OLED Vision টিভিও লঞ্চ হয়েছে ভারতে। এই প্রথম শাওমির OLED মডেলে লঞ্চ হয়েছে এই দেশে। বলা হচ্ছে, শাওমির এই নতুন স্মার্ট টিভি ‘স্লিমেস্ট’ টিভি। এমনটাই দাবি করেছে শাওমি সংস্থা। এবার জেনে নেওয়া যাক যে শাওমি স্মার্ট টিভি ৫এ এবং শাওমি OLED ভিশন টিভির দাম ভারতে কত।

শাওমি স্মার্ট টিভি ৫এ এবং শাওমি OLED Vision টিভির দাম ভারতে কত?

শাওমি স্মার্ট টিভি ৫এ ৩২ ইঞ্চি মডেলের দাম শুরু হচ্ছে ১৫,৪৯৯ টাকা। শাওমির এই টিভিরই ৪০ ইঞ্চি মডেলের দা ২২,৯৯৯ টাকা। আর ৪৩ ইঞ্চি ডিসপ্লে সমেত টিভির দাম ২৫,৯৯৯ টাকা। যদি এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইজি ইএমআই অপশন দিয়ে কেউ এই স্মার্ট টিভি কেনে তাহলে তিনটি মডেলের ক্ষেত্রে ২০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। শাওমি স্মার্ট টিভি ৫এ- র ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি মডেলের বিক্রি শুরু হবে ফ্লিপকার্ট, Mi.com, Mi Home stores এবং অফলাইন রিটেলারের থেকে এই স্মার্ট টিভি কেনা যাবে। ৩০ এপ্রিল থেকে এই স্মার্ট টিভির বিক্রি শুরু হয়ে গিয়েছে।

শাওমি OLED Vision টিভির ৫৫ ইঞ্চি ডিসপ্লে সাইজের দাম ৮৯,৯৯৯ টাকা। এই টিভি কেনার ক্ষেত্রে যদি ক্রেতারা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইজি ইএমআই অপশন ব্যবহার করেন তাহলে ৬০০০ টাকা ছাড় পাবেন তাঁরা। ই-কমার্স সংস্থা অ্যামাজন, ফ্লিপকার্ট, Mi.com, Mi Home stores এবং নির্দিষ্ট অফলাইন রিটেলারদের থেকে এই স্মার্ট টিভি কেনা যাবে। আগামী ১৯ মে থেকে শুরু হবে এই স্মার্ট টিভির বিক্রি। প্রথমদিকেই এই স্মার্ট টিভি কিনলে তিন বছরের কমপ্লিমেন্টারি ওয়ারেন্টি পাবেন ক্রেতারা।

সম্প্রতি আবার ভারতে রিয়েলমি স্মার্ট টিভি এক্স ফুল এইচডি সিরিজ লঞ্চ হয়েছে। ৪০ এবং ৪৩ ইঞ্চি, এই দুই ডিসপ্লে সাইজে রিয়েলমির নতুন স্মার্ট টিভি লঞ্চ হয়েছে ভারতে। রিয়েলমি স্মার্ট টিভি এক্স ফুল এইচডি- র ৪০ ইঞ্চি মডেলের দাম ২২,৯৯৯ টাকা। আর এই টিভির ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৫,৯৯৯ টাকা। জানা গিয়েছে, আগামী ৪ মে থেকে ৪০ ইঞ্চির মডেল কিনতে পারবেন গ্রাহকরা। আর ৪৩ ইঞ্চির টিভির বিক্রি শুরু হবে ৫ মে থেকে। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com এবং ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং রিটেল স্টোরের মাধ্যমে রিয়েলমির এই দুই টিভি কেনা যাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- Realme Smart TV: রিয়েলমির নতুন স্মার্ট টিভি লঞ্চ হল ভারতে, দাম দেখে নিন