Viral Video: বিয়ের মণ্ডপে মিউজিক্যাল চেয়ার বর-কনের! ভিডিয়ো দেখে হাসির রোল নেটপাড়ায়

Viral Video: বিয়ের মণ্ডপে মিউজিক্যাল চেয়ার বর-কনের! ভিডিয়ো দেখে হাসির রোল নেটপাড়ায়
দেখে নিন নবদম্পতির ভাইরাল ভিডিয়ো

বিয়ে মিটতেই মণ্ডপে মিউজিক্যাল চেয়ার খেলতে ব্যস্ত হয়ে পড়েন নবদম্পতি

TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Jan 07, 2022 | 1:44 AM

বিয়ের বিভিন্ন অনুষ্ঠান জুড়েই থাকে হরেক মজা। বাড়ির আত্মীয়, বন্ধু সমাগমে বিয়েবাড়ি মানেই জমজমাট। সেখানে হাসি-মজা-মনখারাপ সবই কিন্তু মিলেমিশে থাকে। যে কোনও ভারতীয় বিয়ের অনুষ্ঠানে সবচেয়ে বেশি মজার কাণ্ড হয় এই নিয়ম-রীতিকে ঘিরে। সেখানে নানাজনের নানা মত। পরবর্তীতে অবশ্য এসব মজার কাহিনিই বেশি মনে থাকে অন্য কিছুর তুলনায়। তেমনই হল এই ভিডিয়ো। চলে বিয়ের অনুষ্ঠান। মণ্ডপে বর-কনে। আর তাদের ঘিরে বন্ধু-আত্মীয়, ফটোগ্রাফারদের ভিড়। সেখানে চলে বিয়ের নানা নিয়ম-কানুন। বিয়ে আনুষ্ঠানিক ভাবে শেষ হবার পর পুরোহিত মশাই নবদম্পতিকে একটি মজার খেলা খেলতে বলেন।

সেই খেলা খানিকটা আমাদের এই মিউজিক্যাল চেয়ারের মতো। বিয়েতেই এমনিই মজার ছলে নানা খেলা থাকে। কিন্তু এই পুরোহিত মশাই যে চ্যালেঞ্জ দিলেন তা একেবারেই অভিনব। তিনি তাঁর সামনের একটি চেয়ার দেখিয়ে বলেন, যে এই চেয়ারে সবচেয়ে আগে বসতে পারবে তার হাতেই কিন্তু থাকবে সংসারের চাবিকাঠি। তিনি যখন হাত তুলবেন তখনই গিয়ে বসতে হবে। এরপর পণ্ডিত হাত তুললে মেয়েটিই সবচেয়ে আগে গিয়ে চেয়ারে বসে পড়ে। এই ভিডিয়ো দেখে হেসেই খুন সেখানে উপস্থিত সকলে।

ভিডিয়োটি কবে কোথায় তোলা হয়েছে সেটা বলা নেই, কিন্তু ইন্টারনেটে ভীষণ রকম ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। বেশ কিছু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ভিডিয়ো শেয়ার হয়েছে। ভিডিয়োর সঙ্গে কিন্তু নানারকম কমেন্টসও এসেছে। কেউ বলেছে, ‘এ তো জানা কথা। সংসারের রাশ মেয়েদের উপরেই থাকবে’। কেউ আবার লিখেছেন, ‘এবার বর বাবাজিকে ঘারে চেপে ধরবে বউ’।

সবাই ভিডিয়োটিকে মজার ছলেই নিয়েছেন। আর সেই মত মন্তব্য করেছেন। মন্তব্য পড়তে পড়তেও অনেকে হেসে গড়িয়ে গিয়েছেন। বিয়ে মানেই মজার স্মৃতি। যা সারাজীবন থেকে যাবে মনে। এছাড়াও জীবনের অন্যরকম অধ্যায়ের সূচনা হয় এই বিয়ে দিয়েই। আর সংসার যখন দুজনের তখন তাকে আগলে রাখার দায়িত্বও কিন্তু দুজনের হাতেই বর্তায়। যে কারণে এসব খেলা কিন্তু মজার ছলেই নেওয়া ভাল। জোর করে কেউ কাউকে চালনা করতে পারে না।

আরও পড়ুন: Viral: দুর্ঘটনার কবলে প্রভুর গাড়ি, পুলিশ ডেকে এনে মালিককে প্রাণে বাঁচাল পোষ্য সারমেয়

আরও পড়ুন: Viral: প্রি-ওয়েডিং ফটোশ্যুটে কাদায় গড়াগড়ি হবু বর-কনের! ইনস্টাগ্রামে ভাইরাল ছবি

আরও পড়ুন: Viral Video: খাবার পেতে দেরি, তাই রাগে বার্গার কিং এর কর্মীর উপর হামলা দুজনের! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজেনদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA