Viral News: পেটে অসম্ভব ব্যথা…ডায়াগনোসিসে ধরা পড়ল পেটের মধ্যে রয়েছে মোবাইল!

আসওয়ান ইউনিভার্সিটি হাসপাতালের পরিচালক ডঃ আশরাফ মাবাদ বলেন, রোগী ছয় মাস আগে যে যন্ত্রটি গিলে ফেলেছিলেন তা তাঁর শরীরকে খাবার খেতে দিচ্ছিল না।

Viral News: পেটে অসম্ভব ব্যথা...ডায়াগনোসিসে ধরা পড়ল পেটের মধ্যে রয়েছে মোবাইল!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 2:56 PM

পেটের ব্যথার অভিযোগ নিয়ে এসেছিলেন। কেঁচো খুঁড়তে বেরোলো কেউটে! না, না, পেট থেকে সাপ নয়, ফোন বেরিয়েছে। অবাক হচ্ছেন? যদি খুব একটা না হয়ে থাকেন তাহলে আপনার দোষ না। আজকের দিনে ইউএফও-ই যথেষ্ট অবাক করতে পারে না আমাদের। রোজ এত কিছু অদ্ভুত ঘটনা ঘটছে যে মানুষের পক্ষে সেগুলো প্রসেস করাই খুব চাপের ব্যাপার হয়ে উঠছে। আসুন, জেনে নেওয়া যাক এই অদ্ভুত ঘটনা কীভাবে ঘটল…

একজনের শরীরে একটি মোবাইল ফোন আবিষ্কার করে মিশরের চিকিৎসকরা হতবাক হয়ে গিয়েছিলেন। পেটে ব্যথার কারণ জানতে লোকটির এক্স-রে করার পর এটি প্রকাশ্যে আসে। এক্স-রে রিপোর্টে দেখা গেছে, তিনি ছয় মাস আগে মোবাইল ডিভাইসটি গিলে ফেলেছিলেন।

Viral

আগেও এমন অনুরূপ ঘটনা ঘটতে দেখা গেছে

যদিও, তিনি নিজেকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করতে একটু কুণ্ঠা বোধ করেছিলেন। মিশরের দক্ষিণে আসওয়ান বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসকরা ওই ব্যক্তির অস্ত্রোপচার করেছেন। তাঁরা ওই ব্যক্তির পেট থেকে মোবাইলটি বের করে।

লোকটি আশা করছিল যে ডিভাইসটি স্বাভাবিকভাবেই তার শরীর থেকে বেরিয়ে যাবে। কিন্তু এটি তাঁর পেটের নাড়িভুঁড়িতে জড়িয়ে গিয়েছিল। তিনি তীব্র পেটে ব্যথায় ভুগছিলেন এবং আসওয়ান বিশ্ববিদ্যালয় হাসপাতালের একজন ডাক্তারের কাছে যান। হাসপাতালে তাঁর এক্স-রে এবং মেডিকেল পরীক্ষা করা হয়েছিল। রিপোর্টে দেখা গেছে যে লোকটির পেট এবং অন্ত্রের গুরুতর সংক্রমণ হয়েছে।

গত ছয় মাস ধরে তার পেটের ভিতরে একটি মোবাইল প্রাণঘাতী কারণ তৈরি করেছিল। যার জন্য অবিলম্বে অস্ত্রোপচারের প্রয়োজন ছিল। হাসপাতালের সার্জিক্যাল কর্মীরা তার ওপর অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন। তারা তার পেট থেকে এই ফোন বের করে।

আরও পড়ুন: তন্দুরি রুটি বানানোর আগে তাতে দেওয়া হচ্ছে থুতু, ভাইরাল ভিডিয়োকে ঘিরে তোলপাড় নেট পাড়া, শাস্তির দাবিতে সরব নেটিজেনরা…

আরও পড়ুন: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি, হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি

আরও পড়ুন: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়…