Viral Video: ড্রোন দিয়ে মাছ ধরছেন বহুতলের বাসিন্দা! অবাক করা কাণ্ড দেখুন ভাইরাল ভিডিয়োতে

Viral Video: ড্রোনের মধ্যেই লাগানো রয়েছে ছিপ। তাতে রয়েছে টোপও। যে চৌবাচ্চায় মাছ রয়েছে সেটার উপর দিয়ে প্রথমে উড়েছে ড্রোন। তার ছায়া স্পষ্ট দেখা গিয়েছে জলে।

Viral Video: ড্রোন দিয়ে মাছ ধরছেন বহুতলের বাসিন্দা! অবাক করা কাণ্ড দেখুন ভাইরাল ভিডিয়োতে
ড্রোন দিয়ে মাছ ধরছেন সাংহাইয়ের এক ব্যক্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 9:07 PM

ড্রোন ( Drone) কথাটা শুনলেই আজকাল অনেকের বিয়েবাড়ির কথা মনে পড়ে যায়। হালফিলের গ্র্যান্ড ওয়েডিংয়ের আর গ্র্যান্ড ফটো সেশনের অন্যতম সঙ্গী এই ড্রোন (Viral Video)। অনেকটা খোলা জায়গায় বিয়ের ভেনু হলে দিব্যি ড্রোন উড়িয়ে শ্যুট করা সম্ভব। প্রি-ওয়েডিংয়ের ক্ষেত্রেও ড্রোনের সাহায্যে ফটো, ভিডিয়ো তোলেন ফটোগ্রাফাররা। কিন্তু তাই বলে ড্রোন দিয়ে মাছ (Fishing with Drone) ধরতে দেখেছেন কাউকে? এতদিন দেখে না থাকলেও এবার দেখবেন। লকডাউনের জেরে বাড়ির পাশের চৌবাচ্চা থেকে ড্রোনের সাহায্যে মাছ ধরেছেন এক ব্যক্তি। ড্রোন না বলে একে অনায়াসে উড়ন্ত ছিপও বলা যেতে পারে। যাঁরা এতদিনে উড়ুক্কু মাছ দেখেননি তাঁরা ড্রোন দিয়ে মাছ ধরার অভিনব কায়দার সঙ্গে সঙ্গে উড়ন্ত মাছ দেখার সুযোগও পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা।

ড্রোন দিয়ে মাছ ধরছেন সাংহাইয়ের বাসিন্দা, অবাক করা কাণ্ড দেখুন ভিডিয়োতে

এই ঘটনা ঘটেছে চিনের সাংহাই শহরে। নতুন করে করোনার দাপট দেখা দিয়েছে চিনে। তার জেরে কড়া লকডাউন জারি করেছে চিনের সরকার। বড় শহরগুলিতেই কড়াকড়ি চলছে জোরকদমে। সাংহাইয়ের প্রায় ২৫ মিলিয়ন বাসিন্দা গৃহবন্দি হয়েছেন। স্বভাবতই খাবার দাবারের অসুবিধা দেখা দিয়েছে। আর তার জেরেই এমন কাণ্ড ঘটিয়েছেন সাংহাইয়ের এই বাসিন্দা। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে এক ব্যক্তি নিজের বাড়ির জানলা থেকে ড্রোনের মাধ্যমে মাছ ধরছেন। এই ভিডিয়ো শেয়ার করেছেন New York University Shanghai- এর সহকারি অধ্যাপক Rodrigo Zeidan। মজা করে ক্যাপশনে লিখেছেন ২০২২ সালে সাংহাইতে এভাবে শপিং করা হয়।

ড্রোনের মধ্যেই লাগানো রয়েছে ছিপ। তাতে রয়েছে টোপও। যে চৌবাচ্চায় মাছ রয়েছে সেটার উপর দিয়ে প্রথমে উড়েছে ড্রোন। তার ছায়া স্পষ্ট দেখা গিয়েছে জলে। এরপর ক্রমশ নীচের দিকে জলের কাছাকাছি নামানো হয়েছে ড্রোনে থাকা ছিপ আর টোপ। একটা মাছ যেই না টোপ গিলেছে তখনই ছিপে টান দিয়ে তাকে তুলে এনেছেন বহুতলের ওই বাসিন্দা। তারপর জানলা দিয়েই ঢুকিয়ে নিয়েছেন মাছ। টুইটারের পাশাপাশি অন্যান্য সোশ্যাল মিডিয়া মাধ্যমেও এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। প্রায় ৫০০০ হাজার লাইক হয়েছে এই ভিডিয়োর। ক্রমশ বাড়ছে ভিউ আর কমেন্টের সংখ্যা।

আরও পড়ুন- Viral Video: সিংহ যখন হেডস্যার, পশুরাজের মুখোমুখি দুই হায়নার বাচ্চা, উচিত শিক্ষা পেল তারা

আরও পড়ুন- Viral Video: ছিল আলু, হয়ে গেল সুন্দরী নারী! এমন সুন্দর মেকওভার দেখে নেটিজেনরা অবাক

আরও পড়ুন- Viral Video: বুলডগের মেকআপ! সেজেগুজে দারুণ খুশি পোষ্য, দেখুন ভিডিয়ো