Viral Video: ঘুমে মগ্ন ব্যক্তি, এমন সময় বুকের উপরে এসে পড়ল বিশালাকার দুটি অজগর, তারপর…

Python On Man: শান্তির ঘুম ঘুমাচ্ছিলেন এক ব্যক্তি। আর এমন সময়েই দেখা গেল, তাঁর উপরে চড়ে বসল দুটি বিশালাকার অজগর সাপ। তারপর কী হল, তা জানতে আপনাকে এই ভিডিয়োটা একবার দেখতেই হবে।

Viral Video: ঘুমে মগ্ন ব্যক্তি, এমন সময় বুকের উপরে এসে পড়ল বিশালাকার দুটি অজগর, তারপর...
ভয়ঙ্কর কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 02, 2022 | 7:25 PM

সাপ মানেই আঁতকে ওঠার মতো পরিস্থিতি। রাস্তাঘাটে চলাফেরার সময় সামনে একটা সাপ এসে গেলে পিলে চমকে ওঠে যে কারও। আর সেই সাপ যদি রাতে ঘুমানোর সময় আপনার বুকে উঠে পড়ে? কী অবস্থাটাই না হতে পারে বলুন তো। সোশ্যাল মিডিয়ায় সাপেদের নিয়ে এমন অনেক ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়, যা আমাদের অবাক করে দেয়। তেমনই একটা ভিডিয়ো এবার রীতিমতো শোরগোল ফেলে দিল। আরাম করে ঘুমাচ্ছিলেন এক ব্যক্তি। আর এমনই সময় তার বুকের উপরে উঠে পড়ল দুটি ভয়ঙ্কর পাইথন (Python)। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সবাইকে অবাক করে দিয়েছে ভিডিয়োটা। দেখা গিয়েছে, বিছানায় এক ব্যক্তি ঘুমাচ্ছেন। আর তিনি ঘুমে এতটাই মগ্ন যে, চতুর্দিকে কী ঘটে চলেছে, তা দেখার বা বোঝার মতো ক্ষমতাটাও হারিয়ে ফেলেছেন। আর সেই সময়ই দেখা গেল, তাঁর বুকের উপরে দুটি ভয়ঙ্কর অজগর সাপ এসে পড়ে। আর সাপ দুটি এসে রীতিমতো তাঁর বুকে হামাগুড়ি কাটতে থাকে।

এই ভিডিয়ো সত্যিই ভয়ঙ্কর, ভয় লাগতে পারে যে কারও। কিন্তু ,সাপ দুটির রং দেখে অবাক না হয়ে থাকা যায় না। আচম্বিতে এই ভিডিয়োটা দেখলে ভয় লাগবে ঠিকই। কিন্তু সুন্দর ও সেক্সি সাপ দুটিকে দেখলে শিহরণও জাগতে পারে। যদিও ওই দুই সাপ কোনও ভাবেই ব্যক্তিটিকে আক্রমণ করেনি।

এই খবরটিও পড়ুন

ইনস্টাগ্রামে snakebytestv নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটা শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি দেখার পর কারও রাতের ঘুম উড়েছে। কারও আবার এমন অবস্থা যে, ভিডিয়োটা দেখতেই অস্বীকার করেছেন। কেউ কেউ তো স্বানন্দে ভিডিয়োটা দেখেছেন। আর তার একটাই কারণ, এত সুন্দর রঙের দুটি অজগর। তবে যে যাই বলুক আর যাই করুক, এই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla