Viral Video: সিঁড়ির নিচে ঘাপটি মেরে বিরাট কোবরা, সন্তানকে মা যে ভাবে বাঁচালেন, কুর্নিশ জানাচ্ছেন সকলে

Mother Saves Son From Cobra: বিশালাকার একটি কোবরার আক্রমণ থেকে সন্তানকে বাঁচালেন মহিলা। তার একটি CCTV ফুটেজ ভাইরাল হয়েছে। হাড়হিম করা সেই ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: সিঁড়ির নিচে ঘাপটি মেরে বিরাট কোবরা, সন্তানকে মা যে ভাবে বাঁচালেন, কুর্নিশ জানাচ্ছেন সকলে
এমন সাহসী মা'কে কুর্নিশ জানাচ্ছেন নেটিজ়েনরা।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 13, 2022 | 9:25 PM

কর্ণাটকের (Karnataka) একটি ভয়ঙ্কর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিরাট একটা কোবরার (Cobra) আক্রমণ থেকে ছোট্ট ছেলেকে বাঁচালেন মা। সমগ্র ঘটনাটি সিসিটিভিতে (CCTV Footage) ধরা পড়েছে। আর সেই ভিডিয়োই এখন নেটপাড়ার অলিতে গলিতে ঘোরাফেরা করছে, যা দেখে নেটিজ়েনদের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে। এক লাখেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিয়োর। ছোট্ট ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছেলেকে নিয়ে বাড়ির বাইরে বেরোনোর সময় বিশালাকার ওই কোবরার খপ্পর থেকে ছোট্ট বাচ্চাটাকে বাঁচালেন মা। আর একটু হলেই ওই সাপটা কামড়াতো ছেলেটাকে।

View this post on Instagram

A post shared by India Today (@indiatoday)

কর্ণাটকের মাণ্ডিয়ায় এই ঘটনাটি ঘটেছে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ছেলেকে নিয়ে বাড়ি থেকে সবেমাত্র বেরোচ্ছেন মহিলা। ছেলেটা স্কুলে যাবে। এদিকে বাড়ির সিঁড়ির ঠিক নিচেই একটা কোবরা রয়েছে। ছোট্ট ছেলের পায়ে জুতো। না দেখেই সে ওই কোবরার উপরে পা দিয়ে ফেলে। আর খালি পায়ে মা যখন উঠোনে এসে দাঁড়ালেন, তখন লক্ষ্য করলেন কোবরাটি তার বিরাট ফনা তুলে আছে। সাপটি বাচ্চার দিতে তেড়ে আসার আগেই মা কোলে তুলে নিলেন তাঁর সন্তানকে। আর চলে গেলেন ওই সাপের থেকে অনেকটাই দূরত্বে। দেখলে ভিডিয়োটা, ভয়ঙ্কর, তাই না?

ইন্ডিয়া টুডে এই ভিডিয়োটি শেয়ার করে ইনস্টাগ্রামে। তার ক্যাপশনে লেখা হয়েছে, “কর্ণাটকের মাণ্ডিয়ায় সিসিটিভি ফুটেজে একটি ভয়ঙ্কর কাণ্ড ধরা পড়েছে, যেখানে একটি বিরাট কোবরার আক্রমণ থেকে মা তাঁর সন্তানকে বাঁচিয়েছেন।”

এই খবরটিও পড়ুন

মায়ের এহেন সাহসিকতা দেখে নেটিজ়েনরা স্বস্তি পেয়েছেন, কুর্নিশও জানিয়েছেন তাঁকে। মা যে এমনই সাহসী হন, সেই কথাই বলেছেন নেটপাড়ার লোকজন। আর ভিডিয়োর কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছেন লভ সাইনে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla