Viral Video: লেজ নাড়িয়ে লাইভ মিউজ়িক উপভোগ করছে পথকুকুর, বাজাচ্ছে গিটারও, দেখুন কাণ্ড

Stray Dog Enjoying Live Music: বারে ঢুকে লাইভ মিউজ়িক উপভোগ করছে এক পথকুকুর। মিউজ়িক তার এমনই পছন্দ হয়েছে যে, সেখান থেকে সরাসরি মিউজ়িশিয়ানের কাছে গিয়ে গিটারও স্ট্রাম করতে শুরু করে দেয় সে। মজাদার ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: লেজ নাড়িয়ে লাইভ মিউজ়িক উপভোগ করছে পথকুকুর, বাজাচ্ছে গিটারও, দেখুন কাণ্ড
লাইভ মিউজ়িক যখন কুকুরেরও মনপসন্দ!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 13, 2022 | 10:05 PM

ইন্টারনেটে এমন অনেক ভিডিয়োই ভাইরাল হয়, যেগুলি আমাদের মন জিতে নেয়। ঠিক সেরকমই একটা ভিডিয়ো ফের ভাইরাল হল, যা আপনার হৃদয় হরণ করবে! একটা কুকুরকে এমনই কাজ করতে দেখা গেল, যা আপনি সম্ভবত এর আগে কখনও দেখেননি। ভিডিয়োতে একটি পথকুকুরকে (Stray Dog) দেখা গিয়েছে বারে লাইভ মিউজ়িক (Live Music) উপভোগ করতে। এখন আপনার প্রশ্ন হতে পারে, কীভাবে আমরা বুঝলাম সেই কুকুরটা লাইভ মিউজ়িক উপভোগ করছিল? আসলে সে লেজ নাড়িয়ে জানাচ্ছিল যে এই মিউজ়িক তার মনপসন্দ! শুধু তাই নয়। মিউজ়িশিয়ানের সঙ্গে তাকে গিটারে স্ট্রামিংও করতে দেখা গিয়েছে, যা দেখে বারে উপস্থিত সকলে অবাক!

সদ্য ভাইরাল হওয়া এই ভিডিয়োটি ইন্টাস্টাগ্রামে শেয়ার করা হয়েছে গুড নিউজ় করেসপনডেন্ট নামক একটি পেজ থেকে। সেই ভিডিয়োতেই দেখা গিয়েছে, গল্পের মূল চরিত্র একটা কিউট পথকুকুরকে, যে বারে স্বানন্দে লাইভ মিউজ়িক শুনছে। তবে শুধু গান শুনেই ক্ষান্ত থাকতে চায়নি কুকুরটা। কিছু করতেও চেয়েছিল সে। তাই, সোজা স্টেজে গিয়ে মিউজ়িশিয়ানের কাছে পৌঁছে যায় এবং গিটারও বাজাতে থাকে।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “একটা পথকুকুর বারে ঢুকে লাইভ মিউজ়িক উপভোগ করতে থাকে। এই শো’য়ের অংশও হতে চেয়েছিল কুকুরটা। আর তাই সে মিউজ়িশিয়ায়ের কাছে এসে তাঁর সঙ্গে গিটার বাজাতে থাকে। মিউজ়িক শুনতে শুনতে সে কীভাবে লেজ নাড়ছে একবার দেখুন!”

এই ভিডিয়ো এতটাই ভাইরাল হয়েছে যে অল্প সময়ের ব্যবধানেই তার ভিউ ৪৩ হাজারেরও বেশি হয়ে গিয়েছে। আদুরে পথকুকুরকে লাইভ মিউজ়িক শুনতে দেখে নেটিজ়েনরা কতটা আনন্দিত হয়েছেন, তা প্রমাণ করছে ভিডিয়োর কমেন্ট সেকশন।

এই খবরটিও পড়ুন

একজন লিখেছেন, “এই ভিডিয়োটা আমি সারাদিন দেখতে পারি। কী মিষ্টি এবং সুন্দর একটা কুকুর। আর ততটাই ফ্রেন্ডলি এই মিউজ়িশিয়ান। কুকুরটাও ওই লোকটাকে ভালবেসে ফেলে এবং তার গিটারও বাজাতে থাকে। পথকুকুর হলে কী হবে, ওর টেস্ট দারুণ!! আমি আশা করি, ও খুব ভাল একটা মালিক পাবে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla