Viral video: নতুন বর-বউকে কয়েন দিচ্ছেন বন্ধুরা! পা ছুঁয়ে চলছে প্রণামও, দেখুন মজার ভিডিয়ো

একে একে বর এবং বউয়ের বন্ধুরা স্টেজে উঠছেন। আর নতুন বর-কনের হাতে দিচ্ছেন একটা করে কয়েন। ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়।

Viral video: নতুন বর-বউকে কয়েন দিচ্ছেন বন্ধুরা! পা ছুঁয়ে চলছে প্রণামও, দেখুন মজার ভিডিয়ো
বর বউয়ের বন্ধুদের কাণ্ড-কারখানা দেখে অবাক সকলেই।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 3:14 PM

বিয়েবাড়ি মানেই হইহুল্লোড়ে ভরপুর সেলিব্রেশন। নতুন বর এবং বউয়ের সঙ্গে ঠাট্টা-তামাশায় মাতেন দু’পক্ষের বন্ধু এবং আত্মীয় পরিজনরা। আর তখনই তৈরি হয় নানা মজার মুহূর্ত। বিয়ের সিজনে এইসব মজাদার ভিডিয়ো হামেশাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। এবার ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এমনই এক মজার ভিডিয়ো, যা দেখে সত্যিই হাসি পাবে আপনার। ‘The House of Bride’ নামের একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, স্টেজের উপর সেজেগুজে বসে রয়েছেন নতুন বর-বউ। দেখে মনে হচ্ছে, এটা তাঁদের রিসেপশনে পার্টি। তারপর হঠাৎই দেখা গেল একে একে বর এবং বউয়ের বন্ধুরা স্টেজে উঠছেন। আর নতুন বর-কনের হাতে দিচ্ছেন একটা করে কয়েন। এখানেই শেষ নয়, তারপর আবার বর, বউয়ের পা ছুঁয়ে নমস্কার করে আশীর্বাদও চেয়েছেন বন্ধুরা। এমন কাণ্ড দেখে নতুন বউ তো মুখ টিপে হেসেই যাচ্ছেন। এদিকে বর বেশ সাবলীল। কয়েন দিয়ে কেউ মাথা ঝুঁকিয়ে তাঁর পা ছুঁলেই মাথায় হাত রেখে আশীর্বাদ করে দিচ্ছেন তিনি। হাসি দেখা গিয়েছে তঁর মুখেও। এদিকে বর, বউয়ের বন্ধুদের এমন কীর্তিকলাপ দেখে তখন বিয়েবাড়িতে আগত অন্যান্য অতিথিদের মধ্যেও হাসির রোল উঠেছে।

দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়োতে অবশ্য দেখা গিয়েছে, নতুন বউকে কাউকে আশীর্বাদ করেননি। এমনকি তার হাতে কয়েনও জমেছে কম। এদিকে থেকে নতুন বর একাই বাজিমাত করেছেন। কয়েনও পেয়েছেন বেশি। আর বেশ কয়েকজন তাঁর পা ছুঁয়ে নমস্কার করার পর আশীর্বাদও পেয়েছেন। এদিকে বর এবং তাঁর বন্ধুদের কাণ্ডকারখানা দেখে শুধু লাজুক হাসিই দিয়ে গিয়েছেন নতুন বউ।

আরও পড়ুন- Viral video: মাইক্রোগ্র্যাভিটিতে মধুর আচরণ নিয়ে ধুন্ধুমার! ভাইরাল ভিডিয়ো দেখে অবাক নেটাপাড়া