John barla vs Manoj Tigga: ‘উইথড্র করেগা কি নেহি?’ টিকিট না মেলায় ‘ভাই’ মনোজকে ‘দুর্নীতিবাজ’ আখ্যা দিয়ে অনুষ্ঠান ছাড়লেন বার্লা

John barla vs Manoj Tigga: গতকালের রেলের অনুষ্ঠানে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের এই বছরের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গাকে দেখেই প্রথমে অনুষ্ঠান ছাড়েন বার্লা। বলা ভালো 'তেলেবেগুনে' জ্বলে ওঠেন। এরপর লোকসভার প্রার্থীকে সরাসরি দুর্নীতিবাজ বলে আখ‍্যাও দিলেন কেন্দ্রী এই প্রতিমন্ত্রী।

John barla vs Manoj Tigga: 'উইথড্র করেগা কি নেহি?' টিকিট না মেলায় 'ভাই' মনোজকে 'দুর্নীতিবাজ' আখ্যা দিয়ে অনুষ্ঠান ছাড়লেন বার্লা
জন বার্লা ও মনোজ টিগ্গা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2024 | 9:09 AM

আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারের প্রার্থী হিসাবে মনোজ টিগ্গার নাম ঘোষণা হতেই কার্যত যেন তেড়েফুঁড়ে ময়দানে নেমে পড়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী মন্ত্রী জন বার্লা। টিকিট না মেলায় নাকি তাঁর এই রাগ। বুধবারের রেলের এক অনুষ্ঠান থেকে সে কথাই বুঝিয়ে দিলেন। ‘ভাই’ মনোজের হয়ে যে প্রচার করবেন না সে কথাও সদর্পেই ঘোষণা করলেন।

গতকালের রেলের অনুষ্ঠানে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের এই বছরের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গাকে দেখেই প্রথমে অনুষ্ঠান ছাড়েন বার্লা। বলা ভালো ‘তেলেবেগুনে’ জ্বলে ওঠেন। এরপর লোকসভার প্রার্থীকে সরাসরি দুর্নীতিবাজ বলে আখ‍্যাও দিলেন কেন্দ্রী এই প্রতিমন্ত্রী। রাজনৈতিক কারবারিদের ধারণা, আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী হিসেবে মনোজের নাম ঘোষণা হতেই একেবারে না খুশ বার্লা। স্পষ্ট জানিয়ে দেন মনোজ টিগ্গার হয়ে প্রচারে যাবেন না। সোজাসুজি মনোজকে বলেন, ‘প্রার্থীপদ প্রত‍্যাহার করে নিতে’।

এ দিন জন বার্লা বলেন, “মনোজ জেলা সভাপতি আমার সম্মতিতে হয়েছে । আমি ওকে ছোট ভাইয়ের মত দেখতাম। প্রার্থী পদ পাওয়ার পর আমার সঙ্গে যোগাযোগ করেনি। উপরন্তু আমাদের চা বাগান সংগঠনটিকে ভেঙে ফেলার চেষ্টা করেছে। জেলার বিধায়কদের আমার বিপক্ষে করেছে। আমি এগুলো বরদাস্ত করিনি আর করব না। নোংরামো করছে দল নিয়ে। আমি চা বাগানের শ্রমিকদের নিয়ে আন্দোলন করছি আর করব। মনোজ টিগ্গার হয়ে প্রচার করব না।” যদিও, এই বিষয়ে আলিপুরদুয়ার বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা জানান, “কোন কেন্দ্রে কে প্রার্থী হবে এটা দল ঠিক করে। আমার কিছু করার নেই।”