Bankura: গল্প করতে করতে টিউশন থেকে বাড়ি ফিরছিল ছাত্রীর দল, মদের দোকানের কাছে আসতেই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড

Bankura: বাঁকুড়া সদর থানার হেভির মোড়ে ৬০ নম্বর জাতীয় সড়ক থেকে বেশ কিছুটা দূরে একটি দেশি মদের ভাটি রয়েছে। দীর্ঘদিন ধরেই সেই ভাটি সংলগ্ন এলাকায় মদ্যপদের উৎপাত লেগে রয়েছে বলে অভিযোগ এলাকার লোকজনের।

Bankura: গল্প করতে করতে টিউশন থেকে বাড়ি ফিরছিল ছাত্রীর দল, মদের দোকানের কাছে আসতেই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড
ব্যাপক উত্তেজনা এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 11:29 AM

বাঁকুড়া: টিউশন থেকে বাড়ি ফেরার পথে মদ্যপ যুবকদের কটূক্তির শিকার বেশ কয়েকজন ছাত্রী। শুধু কটূক্তি করাই নয়, ওই ছাত্রীদের তাড়াও করে মদ্যপ যুবকরা। শুক্রবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে বাঁকুড়ার হেভির মোড় এলাকায়। স্থানীয়রা এলাকার একটি মদ ভাটিতে ভাঙচুর চালানোর পাশাপাশি ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। অবরোধ তুলতে গেলে ক্ষোভের মুখে পড়তে হয় বাঁকুড়া সদর থানার পুলিশকেও। পরে মদের ভাটিতে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুজনকে গ্রেফতার করে পুলিশ। আজ ধৃতদের বাঁকুড়া জেলা আদালতে পেশ করা হবে। 

বাঁকুড়া সদর থানার হেভির মোড়ে ৬০ নম্বর জাতীয় সড়ক থেকে বেশ কিছুটা দূরে একটি দেশি মদের ভাটি রয়েছে। দীর্ঘদিন ধরেই সেই ভাটি সংলগ্ন এলাকায় মদ্যপদের উৎপাত লেগে রয়েছে বলে অভিযোগ এলাকার লোকজনের। মদ্যপদের উৎপাতে নাজেহাল সাধারণ মানুষ। এর মাঝেই আগুনে ঘি পড়ে শুক্রবার সন্ধ্যায়। অভিযোগ, কয়েকজন ছাত্রী টিউশন থেকে ফেরার পথে ভাটির কাছে কিছু মদ্যপ যুবক আচমকাই ছাত্রীদের উদ্দেশ্যে কটূক্তি করতে শুরু করে। অভিযোগ ছাত্রীদের বেশ কিছুটা তাড়া করে নিয়ে যায় ওই মদ্যপ যুবকরা। কোনোক্রমে এলাকা ছেড়ে প্রাণে বাঁচে ছাত্রীরা। পরে ছাত্রীদের কাছ থেকে ঘটনার কথা শুনে গ্রামের লোকজন হামলা চালায় ওই মদের ভাটিতে। 

ভাটিতে ব্যাপক ভাঙচুর চালানোর পাশাপাশি হেভির মোড় এলাকায় বাঁকুড়া রানীগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভে ফেটে পড়েন। বাঁকুড়া সদর থানার পুলিশ অবরোধ তুলতে গেলে পুলিশকে ঘিরেও বিক্ষোভে ফেটে পড়েন অবরোধকারীরা। অবরোধকারীদের দাবি, রাস্তার অদূরে থাকা ওই মদের ভাটি তুলে দেওয়ার জন্য বারবার পুলিশ-প্রশাসনের কাছে আবেদন জানিয়েও কোনও লাভ হয়নি। অবিলম্বে ওই মদের ভাটি তুলে অন্যত্র সরানো না হলে আগামীদিনে আরও বৃহত্তর আন্দোলনের নামার হুঁশিয়ারি দিয়েছেন আন্দোলনকারীরা।