Bankura: রাস্তা খারাপ কেন? প্রশ্ন করতেই বিজেপি কর্মীকে বেধড়ক ‘মার’ তৃণমূল পঞ্চায়েত সদস্যের

Bankura: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় এলাকার বিজেপি কর্মী হিসাবে পরিচিত পিন্টু সিংহ মহাপাত্র গ্রামের বেহাল রাস্তা সম্পর্কে প্রশ্ন করেন স্থানীয় পঞ্চায়েত সদস্য তথা এলাকার দাপুটে তৃণমূল নেতা হিসাবে পরিচিত রাজকুমার সিংহ মহাপাত্রকে। তারপরেই ঘটে এ ঘটনা।

Bankura: রাস্তা খারাপ কেন? প্রশ্ন করতেই বিজেপি কর্মীকে বেধড়ক 'মার' তৃণমূল পঞ্চায়েত সদস্যের
পিন্টু সিংহ মহাপাত্রImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 5:24 PM

খাতড়া: অল্প বৃষ্টিতেই গ্রামের রাস্তার অবস্থা বেহাল। রাস্তায় জমে রয়েছে পুরু কাদার স্তর। রাস্তার হাল এমন কেন? স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্যকে এমন প্রশ্ন করায় বিজেপি কর্মীর বেধড়ক মারধরের অভিযোগ। ঘটনা বাঁকুড়ার খাতড়া থানার মাইলি গ্রামে। যদিও তৃণমূল এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ অস্বীকার করেছে। ঘাসফুল শিবিরের দাবি, পারিবারিক ঝামেলার জেরেই এ ঘটনা ঘটেছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় এলাকার বিজেপি কর্মী হিসাবে পরিচিত পিন্টু সিংহ মহাপাত্র গ্রামের বেহাল রাস্তা সম্পর্কে প্রশ্ন করেন স্থানীয় পঞ্চায়েত সদস্য তথা এলাকার দাপুটে তৃণমূল নেতা হিসাবে পরিচিত রাজকুমার সিংহ মহাপাত্রকে। আর এতেই চটে যান ওই পঞ্চায়েত সদস্য। অভিযোগ, প্রথমে দু’পক্ষের মধ্যে বচসা হলেও পরে ওই পঞ্চায়েত সদস্য ও তাঁর দুই ভাই পিন্টুর উপর চড়াও হয়ে বেধড়ক মারধর করেন। লাঠি ও রড দিয়ে পিন্টুকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়েন ওই বিজেপি কর্মী। দ্রুত তাঁকে উদ্ধার করে খাতড়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। এদিকে এই ঘটনার পর এদিন আহতর পরিবারের পক্ষ থেকে খাতড়া থানায় অভিযুক্ত পঞ্চায়েত সদস্য ও তাঁর দুই ভাইয়ের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার সঙ্গে যুক্ত প্রত্যেককে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে বিজেপি। তৃণমূল অবশ্য অভিযোগ উড়িয়ে বিষয়টিকে পারিবারিক ঝামেলা বলে দাবি করেছে।