Bhuban Badyakar: বাদামকাকু এবার ‘খোকাবাবু’, অভিনয় জগতে অভিষেক ভুবন বাদ্যকারের

Bhuban Badyakar: দেহাতি 'ভুবনে'র তুলনায় ভুবনের এই 'ভুবনে'র ঢের পার্থক্য। ভুবনের কথায়, 'সবই আপনাদের আর্শীবাদ।'

Bhuban Badyakar: বাদামকাকু এবার 'খোকাবাবু', অভিনয় জগতে অভিষেক ভুবন বাদ্যকারের
ভুবন বাদ্যকর।
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 9:39 AM

বীরভূম: দেহাতি জীবন এখন অতীত। কেতাদুরস্ত বাড়ি-গাড়ি, রঙিন জীবনে এখন অভ্যস্ত বাদামকাকু। ভুবন বাদ্যকার ধুতি পাঞ্জাবি ছেড়ে পরনে তুলেছেন ঝিকিমিকি ব্লেজারও। এবার সেই বাদামকাকু করবেন অভিনয়। ভুবন বাদ্যকর এবার অভিনয় করবেন যাত্রা পালায়। ইতিমধ্যেই সোসাল মিডিয়ায় ভাইরাল সেই পোস্টার।

ভাইরাল বাদামকাকু এবার যাত্রা পালায় অভিনয় করতে চলেছেন। ইতিমধ্যেই পোস্টার সামনে এসেছে সেই যাত্রা পালার। এমনকি একটি ভিডিয়ো বার্তা দিয়েও যাত্রা পালায় অভিনয় করার কথা জানিয়েছেন ভুবন বাবু নিজেও। যাত্রা পালার নাম ‘খোকাবাবুর খেলাঘর।’

ভুবনের যাত্রা পালা এবছরই দেখা যাবে, তেমনটাই জানানো হয়েছে আয়োজকদের তরফে। এই প্রথম ভুবন যাত্রায় অংশগ্রহণ করছেন। বর্তমানে ভুবন বার বার সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছেন, এমনকি ভোটের প্রচার করতেও দেখা গিয়েছে তাঁকে। সেখানেও বেশ সাড়া পেতেই দেখা গিয়েছে। তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার করেছিলেন তিনি। তবে কি রাজনীতিতে নামছেন? প্রশ্ন করা হয়েছিল তাঁকে। ভুবনের সহাস্য জবাব ছিল, তিনি এখন সেলিব্রেটি। তাই প্রচারে ঢাকা হয়েছে।

Bhuban Badyakar

ভুবন বাদ্যকারের পোস্টার

পাড়ার ওলিগলি থেকে সিনেজগৎ এমনকি বিদেশেও পাড়ি দিয়েছে ভুবনের গান। সেখানে দাঁড়িয়ে তাঁর অভিনীত যাত্রাপালাও মানুষকে আকর্ষণ করবে বলেই মনে করা হচ্ছে। ইতিমধ্যেই, গ্রাম বাংলায় যাত্রা পালা প্রায় হারিয়ে যেতে বসেছে। সেখানে আয়োজকরা এই ‘সেলিব্রেটি ফেস’কে ব্যবহার করতে চেয়েছেন।

বীরভূমের দুবরাজপুর ব্লকের কুড়ালজুড়ি গ্রামের বাদাম কাকু নিজেও এই বিষয়টা নিয়ে অত্যন্ত আশাবাদী। ভুবন বাদ্যকর কয়েকদিন আগেই বিলাসবহুল বাড়ি বানিয়েছেন। সেই ছবিও হয়েছে ভাইরাল।

দেহাতি ‘ভুবনে’র তুলনায় ভুবনের এই ‘ভুবনে’র ঢের পার্থক্য। ভুবনের কথায়, ‘সবই আপনাদের আর্শীবাদ।’