Birbhum: শিবঠাকুরের মায়ের গোপন জবানবন্দি নেওয়া হল আদালতে

Birbhum: এই শিবঠাকুরের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছিল অনুব্রত মণ্ডলকে।

Birbhum: শিবঠাকুরের মায়ের গোপন জবানবন্দি নেওয়া হল আদালতে
শিবঠাকুর মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2022 | 4:11 PM

বীরভূম : অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) পুলিশ গ্রেফতার করার পরই সামনে আসে শিবঠাকুর মণ্ডলের (Sibthakur Mondal) নাম। কে এই শিবঠাকুর? খোঁজ পড়তেই জানা যায় তিনি তৃণমূলেরই এক কর্মী। কেন দলের কর্মী হয়ে বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতার বিরুদ্ধে অভিযোগ তুললেন তিনি, তা নিয়ে ওঠে।  শুধু তাই নয়, মাস কয়েক আগের অভিযোগ হঠাৎই সামনে আনলেন কেন, তা নিয়ে সন্দেহ প্রকাশ রেন কেউ কেউ। দুবরাজপুর থানার এই মামলায় শিবঠাকুরের বয়ান নেওয়া হয়েছে আগেই, এবার নেওয়া হল শিবঠাকুরের মায়ের গোপন জবানবন্দি। শনিবার শিবঠাকুরের মা সুভদ্রা মণ্ডলের গোপন জবানবন্দি নেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

দুবরাজপুর আদালত ইতিমধ্যেই এই মামলায় অনুব্রতকে জামিন দিয়েছে। বর্তমানে আসানসোল জেলেই রয়েছেন অনুব্রত। তবে ঘটনার তদন্ত চলছে। সপ্তাহ খানেক আগে দুবরাজপুর আদালতে গোপন জবানবন্দি দেন তৃণমূলের শিবঠাকুর মণ্ডল। অনুব্রতর বিরুদ্ধে অভিযোগ আনার চার দিন পর শিবঠাকুরকে তলব করা হয়েছিল। এবার নেওয়া হল তাঁর মায়ের বয়ান।

বীরভূমে তৃণমূলের সর্বেসর্বা অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে গলা টিপে খুন করার চেষ্টার অভিযোগ তুলেছিলেন শিবঠাকুর। তৃণমূলের দলীয় কার্যালয়ের ভিতরই না কি ঘটেছিল সেই ঘটনা। সেই অভিযোগের ভিত্তিতেই দুবরাজপুর থানার পুলিশ গ্রেফতার করেছিল অনুব্রত মণ্ডলকে। ৭ দিনের পুলিশ হেফাজতেও ছিলেন অনুব্রত।

মামলা হওয়ায় শিবঠাকুরকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করেন দুররাজপুর থানার তদন্তকারী অফিসাররা। কবে, কী কারণে শিবঠাকুরকে অনুব্রত গলা টিপে ধরেছিলেন তা জানতে চাওয়া হয় বলে পুলিশ সূত্রের খবর। পাশাপাশি এই অভিযোগের ব্যাপারেও বিস্তারিত জানতে চাওয়া হয়, সেই সঙ্গে শিবকুমারের বয়ান রেকর্ড করা হয়।