বিজেপি বুথ সভাপতিকে পিটিয়ে খুন হালিশহরে, শুভ্রাংশু বললেন, ‘বদলা হবেই’

হালিশহরের বুকে বিজেপির গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচি চলাকালীন বিজেপির বুথ সভাপতিকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

বিজেপি বুথ সভাপতিকে পিটিয়ে খুন হালিশহরে, শুভ্রাংশু বললেন, 'বদলা হবেই'
বিজেপি বুথ সভাপতিকে পিটিয়ে খুন হালিশহরে, শুভ্রাংশু বললেন, 'বদলা হবেই'
Follow Us:
| Updated on: Dec 12, 2020 | 11:22 PM

উত্তর ২৪ পরগনা: হালিশহরের বুকে বিজেপির গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচি চলাকালীন বিজেপির (BJP) বুথ সভাপতিকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু ঘটে। মৃত বিজেপির বুথ সভাপতির নাম সৈকত ভাওয়াল (৩৩)। ঘটনার জেরে হালিশহর বলদেঘাটা এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে বীজপুর থানার পুলিশ।

সূত্রের খবর, এদিন হালিশহর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে গৃহ সম্পর্ক অভিযান চালাচ্ছিলেন স্থানীয় বিজেপি কর্মীরা। আচমকাই সেখানে বাইকে করে হাজির হয় ২৫-৩০ জন দুষ্কৃতী। শুরু হয় এলোপাথাড়ি মার। মারের চোটে সৈকত ভাওয়ালের অবস্থা সঙ্কটজনক হয়ে পড়ায় তাঁকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়। আহত হয়েছেন আরও ৬ জন। হামলাকারী সকলেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বলে দাবি করেছেন শুভ্রাংশু।

আরও পড়ুন: অমিত শাহ আসার আগেই শান্তনুকে ‘সুরে বাঁধার’ চেষ্টা কৈলাসের, ছুটলেন মতুয়া-গড়ে

হাসপাতালে ভর্তি আরও দুজনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে। হাসপাতালে পৌঁছে শুভ্রাংশু রায় বলেন, ‘আন্দোলন আরও তীব্র থেকে তীব্রতর হবে। আমি বলতে পারব না আরেকটা মায়ের কোল খালি হোক। কিন্তু বদলা হবেই। যাঁর কোল খালি হল, সে ছেড়ে দেবে না।’ হামলাকারীরা প্রত্যেকেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতী ছিল বলেই দাবি বিজেপির।

অন্যদিকে এই ঘটনা নিয়ে হালিশহর যখন সরগরম ঠিক সেই সময় ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে তল্লাশি চালাতে হাজির হয় পুলিস। ব্যারাকপুর পুলিস কমিশনারেটের ডিটেক্টিভ ডিপার্টমেন্ট মোতায়েন হয় সাংসদের বাড়ি তল্লাশির জন্য। যদিও কী জন্য তল্লাশির চেষ্টা তা গোপন রাখা হয় পুলিসের তরফে। অর্জুন সিংয়ের দাবি, হালিশহরে দলীয় কর্মী খুনের ঘটনার মোড় ঘোরাতেই পুলিস ১৯৮০ সালের মিটে যাওয়া মামলা নিয়ে হেনস্থা করতে এসেছে।

হালিশহরে ঘটে যাওয়া এদিনের ঘটনা নিয়ে টুইট করেছেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষ। তিনি লিখেছেন, “মমতার রাজত্বে এক করুণ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বেচারি হতাশ এবং উন্মাদ হয়ে গেছেন। অর্জুন সিং আপনি ইস্পাতের মতই দৃঢ় এবং লক্ষ লক্ষ কর্মী রয়েছে আপনার পাশে। এর একটা বিহিত হবেই।”

আরও পড়ুন: টক্করে বিনয়-বিমল, রবিবার সভা পাল্টা সভায় উত্তপ্ত হবে পাহাড়!