মুখে সেলোটেপ, হাত-পা বাঁধা, স্বামীকে বিছানায় চাদর দিয়ে ঢেকে রাখলেন স্ত্রী, দুই ছেলে!

ছক ভেস্তে যায় বাড়িওয়ালির তত্পরতায়। ডায়মন্ডহারবারের এই ঘটনার তদন্তে নেমে হতবাক পুলিসও।

মুখে সেলোটেপ, হাত-পা বাঁধা, স্বামীকে বিছানায় চাদর দিয়ে ঢেকে রাখলেন স্ত্রী, দুই ছেলে!
হাসপাতালে স্বামী, অভিযুক্ত স্ত্রী
Follow Us:
| Updated on: Dec 12, 2020 | 8:58 PM

ডায়মন্ডহারবার: প্রথমে খাবারের সঙ্গে মাদক মিশিয়ে খেতে দেওয়া, পরে অচৈতন্য হয়ে পড়লে মুখে সেলোটেপ সেঁটে দেওয়া, এরপর হাত-পা দড়ি দিয়ে বেঁধে খাটের ওপর ফেলে চাদর দিয়ে চেপে রাখা- স্বামীকে খুন করতে প্ল্যানমাফিক গোটা বিষয়টিই করে ফেলেছিলেন স্ত্রী। মদত দিয়েছিলেন স্ত্রীর প্রেমিক আর দুই ছেলে! কিন্তু ছক ভেস্তে যায় বাড়িওয়ালির তত্পরতায়। ডায়মন্ডহারবারের (Diamond Harbour) ভগবানপুরের এই ঘটনার তদন্তে নেমে হতবাক পুলিসও।

বছর পঁয়তাল্লিশের সুভাষ হালদার আদতে লক্ষ্মীকান্তপুরের বাসিন্দা। তিনি ইলেকট্রিকের কাজ করেন। কাজের সূত্রেই তিনি কলকাতায় থাকতেন। স্ত্রী মিঠু হালদার আয়ার কাজ করেন। বেশ কয়েক বছর আগে স্ত্রী ডায়মন্ডহারবারেরই এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। স্বামীকে ছেড়ে দুই সন্তান নিয়ে ডায়মন্ডহারবারের ভগবানপুরের একটি বাড়িতে ভাড়া নিয়ে প্রেমিকের সঙ্গে থাকতে শুরু করেন মিঠু।

তবে কয়েক মাস ধরে বাবার সঙ্গে যোগাযোগ রাখছিল মিঠুর বড় ছেলে ভিকি। মিঠু সেকথা জানতে পারেন। অভিযোগ, মিঠু বড় ছেলের মারফত সুভাষের কাছ থেকে ৮০ হাজার টাকা নেন। এরপর তাঁর অ্যাকাউন্টে থেকে বাকি টাকাও হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করেন মিঠু। ছেলেদের একাজে ব্যবহার করছিলেন তিনি।

অভিযুক্ত স্ত্রী ও দুই ছেলে

সুভাষ প্রথমে বিষয়টি বুঝতে পারেননি। তাই ছেলেরা যখন তাঁকে ডায়মন্ডহারবারের ভাড়া বাড়িতে ডেকেছিলেন, তিনি চলে যান। অভিযোগ, মিঠু শুক্রবার খাবারের সঙ্গে মাদক মিশিয়ে সুভাষকে খেতে দেন। এরপর মুখে সেলোটেপ আটকে, হাত-পা পিছমোড়া করে বেঁধে বিছানায় চাদর চাপা দিয়ে রাখেন।

আরও পড়ুন: লিভারে জটিল রোগ, হার্ট-কিডনির অবস্থাও খারাপ, ময়নাতদন্তের রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য

দীর্ঘক্ষণ সুভাষকে দেখতে না পেয়ে সন্দেহ হয় ওই বাড়ির মালকিনের। তিনি জোর করে দরজা খুলে ভিতরে ঢুকে যান। বিছানায় কিছু লুকানো হচ্ছে আঁচ করতে পেরে চাদর সরিয়ে সুভাষকে ওই অবস্থায় দেখতে পান। প্রতিবেশীদের ডেকে তখনই তাঁকে ডায়মন্ডহারবার হাসপাতালে ভর্তি করান। মিঠু ও তাঁর দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিস।