Contai: ‘এক্কেবারে নিকেশ করে দেব’, শুভেন্দু গড়ে SDPO, IC-র কাছে এল চরম বার্তার ফোন

Contai: হুমকি ফোন পাওয়ার কথা স্বীকার করেছেন কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস। বাকি হুমকি তালিকায় রয়েছে কাঁথি থানার আইসি প্রদীপ কুমার দান ও থানার সাব-ইন্সপেক্টর গোলাম মুস্তাফা। ৮ জুলাই পৃথক দুটি নম্বর থেকে হুমকি ফোন আসে এসডিও-র কাছে।

Contai: 'এক্কেবারে নিকেশ করে দেব', শুভেন্দু গড়ে SDPO, IC-র কাছে এল চরম বার্তার ফোন
বাঁ দিকে. SDPO, ডানদিকে আইসিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 8:50 PM

কাঁথি: কাঁথির মহকুমা পুলিশ আধিকারিক , আইসি ও এক তদন্তকরী অফিসারকে ফোনে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ। তদন্তে কাঁথি থানার পুলিশ। গত কয়েকদিন রাজ্যে চলছে রাজনৈতিক নেতাদের ফোনে হুমকি! কাঁথি থানার ভারপ্রাপ্ত আধিকারিক ও কাঁথি থানায় কর্মরত এক অফিসারের কাছে এল হুমকি ফোন। কাঁথি থানায় একটি লিখিতভাবে অভিযোগ করেছেন মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস। বহরমপুরে তাঁর পরিবারকেও খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

হুমকি ফোন পাওয়ার কথা স্বীকার করেছেন কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস। বাকি হুমকি তালিকায় রয়েছে কাঁথি থানার আইসি প্রদীপ কুমার দান ও থানার সাব-ইন্সপেক্টর গোলাম মুস্তাফা। ৮ জুলাই পৃথক দুটি নম্বর থেকে হুমকি ফোন আসে এসডিও-র কাছে।

মহকুমা পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁর কাছে দু’বার দুটি নম্বর থেকে ফোন এসেছিল। ফোনের কথোপকথনও রেকর্ড করেছেন তিনি। জানা গিয়েছে, প্রাণনাশের হুমকি দেওয়া অভিযুক্তের নাম মহম্মদ নিয়ামুল হুদা। মুর্শিদাবাদের সালারের বাসিন্দা সে। কাঁথির কোনও মামলায় ধরা হয়েছিল তাকে । সমগ্ৰ ঘটনা জানিয়ে কাঁথি থানায় একটি লিখিতভাবে অভিযোগ জানিয়েছি তদন্ত চলছে।