তৃণমূলের প্রাক্তন মন্ত্রী, প্রাক্তন সাংসদকে হুমকি চিঠি কেএলও’র! ‘চরম পরিণতি’র হুঁশিয়ারি

একদিকে বিজেপি (BJP) সাংসদ জন বার্লা যখন উত্তরবঙ্গকে পৃথক রাজ্য কিংবা কেন্দ্রশাসিত অঞ্চল হিসাবে ভাগ করে দেওয়ার দাবি তুলেছেন। অন্যদিকে তখন ফের মাথা চাড়া দিচ্ছে বিচ্ছিন্নতাবাদী শক্তি কেএলও।

তৃণমূলের প্রাক্তন মন্ত্রী, প্রাক্তন সাংসদকে হুমকি চিঠি কেএলও'র! 'চরম পরিণতি'র হুঁশিয়ারি
ফাইল চিত্র।

কোচবিহার: কোচবিহারের দুই তৃণমূল নেতাকে হুমকি চিঠি। চরম পরিণতির হুমকি দিয়ে চিঠি লেখার অভিযোগ উঠল কামতাপুর লিবারেশন অরগাইজেশন (KLO)-এর বিরুদ্ধে। কোচবিহারের জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় ও প্রাক্তন বনমন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মনকে এই হুমকি চিঠি দেওয়া হয়েছে।

একদিকে বিজেপি সাংসদ জন বার্লা যখন উত্তরবঙ্গকে পৃথক রাজ্য কিংবা কেন্দ্রশাসিত অঞ্চল হিসাবে ভাগ করে দেওয়ার দাবি তুলেছেন। অন্যদিকে তখন ফের মাথা চাড়া দিচ্ছে বিচ্ছিন্নতাবাদী শক্তি কেএলও। সম্প্রতি কেএলও প্রধান জীবন সিংহের একটি ভিডিয়ো সামনে আসার অভিযোগ ওঠে। যেখানে নতুন করে ‘কামতাপুর’ রাজ্যের দাবি করা হয়। যদিও সে ভিডিয়োর সত্যতা টিভি নাইন বাংলা যাচাই করেনি। তবে তার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: একাদশে কোনওটায় ২০, কোনওটায় ২৪! ‘আমরা সন্তুষ্ট নই’, নম্বর বাড়ানোর দাবিতে স্কুলে বিক্ষোভ

এরই মধ্যে কেএলও-এর লেটার হেডে একটি প্রেস বিবৃতি দেওয়া হয়েছে। যেখানে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি ও প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায় এবং প্রাক্তন মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মনকে কার্যত প্রাণে মারার হুমকির কথা লেখা রয়েছে। কেএলও-এর বক্তব্য, নির্বাচনের নামে সাধারণ মানুষকে প্রতারিত করা হয়েছে। কোচ জনজাতি প্রতারণার শিকার হচ্ছে। সেই জায়গায় শাসকদলের এই দুই নেতা কলকাতায় গিয়ে যা করছেন তার চরম পরিণতি হবে বলে চিঠিতে উল্লেখ রয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla