Lok Sabha Polls: বোমা কুড়োচ্ছে খালি হাতে!!! পুলিশের ‘রক্ষাকবচ’ কোথায়?

Lok Sabha Polls: শীতলকুচিতেও লাগাতার অশান্তির ছবি সামনে এসেছে। বিজেপি-তৃণমূল লাঠালাঠির খবর পাওয়া গিয়েছে। বিজেপির কর্মীর মাথা ফেটেছে বলে অভিযোগ। দিনহাটায় বিজেপি নেতার বাড়ির সামনে থেকে উদ্ধার হয়েছে বোমা।

Lok Sabha Polls: বোমা কুড়োচ্ছে খালি হাতে!!! পুলিশের ‘রক্ষাকবচ’ কোথায়?
দিনভর অশান্তি কোচবিহারে Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 1:56 PM

কোচবিহার: ভোটের তাপে ফুটছে গোটা বাংলা। ভোট চলছে কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়িতে। কিন্তু, সকাল থেকেই সব থেকে বেশি অশান্তির ছবি দেখতে পাওয়া গেল কোচবিহারের নানা প্রান্তে। সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে নানা প্রান্তে। দিনহাটা, শীতলকুচি থেকে উদ্ধার হয়েছে তাজা বোমা। ভেটাগুড়িতে আবার মাঠ থেকে খালি হাতেই তাজা বোমা উদ্ধার করতে দেখা যায় পুলিশকে। 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ সকাল থেকেই এলাকায় চলেছে বোমাবাজি। রাজনৈতিক মহলেও চলছে চাপানউতোর। দায় ঠেলাঠেলি চলছে বিজেপি-তৃণমূলের মধ্যে। একেবারে রাস্তার পাশে তাজা বোমা পড়ে থাকার ছবি সামনে আসতেই ক্ষোভের বাতাবরণ তৈরি হয়েছে নাগরিক মহলে। 

অন্যদিকে শীতলকুচিতেও লাগাতার অশান্তির ছবি সামনে এসেছে। বিজেপি-তৃণমূল লাঠালাঠির খবর পাওয়া গিয়েছে। বিজেপির কর্মীর মাথা ফেটেছে বলে অভিযোগ। দিনহাটায় বিজেপি নেতার বাড়ির সামনে থেকে উদ্ধার হয়েছে বোমা। তুফানগঞ্জে আবার তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুরের অভিযোগ রয়েছে।  

চান্দামারিতে বিজেপির বুথ সভাপতিকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। ভেটাগুড়িতে আবার তৃণমূলের উপর আক্রমণের অভিযোগ উঠেছে। বেলা ১ টা পর্যন্ত ভোটের হার ৫০.৯৬ শতাংশ। আলিপুরদুয়ারে ভোটের হার ৫১.৫৮ শতাংশ। কোচবিহারে ভোটের হার ৫০.৬৯ শতাংশ। জলপাইগুড়িতে ভোটের হার ৫০.৬৫ শতাংশ।