TMC: তৃণমূলের বিজয় মিছিল থেকে বোমা মারার অভিযোগ, শীতলকুচিতে রক্তাক্ত BJP কর্মীর দুই মেয়ে

TMC: দুই মেয়ের মধ্যে একজন মাথাভাঙা মহকুমা হাসপাতালে ভর্তি। অন্যজনের বাড়ি থেকে চলছে চিকিৎসা। এলাকারই এক চিকিৎসক দেখছেন বলে জানা যাচ্ছে। যদিও ঘটনার পর দোষীদের কঠোর শাস্তি দাবি তুলেছেন ওই বিজেপি কর্মী।

TMC: তৃণমূলের বিজয় মিছিল থেকে বোমা মারার অভিযোগ, শীতলকুচিতে রক্তাক্ত BJP কর্মীর দুই মেয়ে
প্রতিবাদে পাল্টা মিছিল করে বিজেপি Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 8:50 PM

শীতলকুচি: শীতলকুচি ব্লকের মহিষমুড়িতে তৃণমূলের বিজয় মিছিল থেকে বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি করার অভিযোগ ঘিরে চাঞ্চল্য। বোমার আঘাতে আহত বিজেপি কর্মীর দুই মেয়ে। যদিও তৃণমূল তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে। ঘটনাকে কেন্দ্র করে চাপানউতোর শুরু হয়ে গিয়েছে এলাকার রাজনৈতিক মহলে। 

বিজেপি কর্মী দীপালি প্রামাণিক বলেন, “লোকসভা নির্বাচনে জয়লাভের পর তৃণমূল লাগাতার হুমকি দিচ্ছিল। এদিন ওদের বিজয় মিছিল আছে জানার পর আমরাও ভয়ে বাড়িতে ছিলাম না। দুই মেয়েকে বাড়ি থেকে বের হতেও নিষেধ করেছিলাম। কিন্তু মেয়েরা বাড়ির বাইরে যেতেই তৃণমূলের লোকজন ওদের লক্ষ্য করে বোমা মারে।”  

দুই মেয়ের মধ্যে একজন মাথাভাঙা মহকুমা হাসপাতালে ভর্তি। অন্যজনের বাড়ি থেকে চলছে চিকিৎসা। এলাকারই এক চিকিৎসক দেখছেন বলে জানা যাচ্ছে। যদিও ঘটনার পর দোষীদের কঠোর শাস্তি দাবি তুলেছেন ওই বিজেপি কর্মী। কাউকে যাতে রেহাত করা না হয় সে কথা বারবার বলছেন তিনি। ঘটনায় ফুঁসছেন এলাকার বিজেপি নেতা মনোজ ঘোষ। তিনি বলছেন, “এভাবেই আতঙ্কের পরিবেশ তৈরি করা হচ্ছে। তৃণমূল কী আসলে কোনও রাজনৈতিক দল? এটা কী ধরনের কাজ? ভোটে কেউ জিতবে, কেউ হারবে এটাই তো নিয়ম। কিন্তু, তাই বলে যাঁরা হারছে তাঁদের বাড়িতে বোমাবাজি করা হবে? অবিলম্বে এর ব্যবস্থা নেওয়া দরকার। পুলিশের আগে থেকেই গোটা বিষয়টা দেখা দরকার ছিল।” ঘটনার প্রতিবাদে এলাকায় পাল্টা মিছিলও করে বিজেপি। অন্যদিকে অভিযোগ উড়িয়ে এলাকার তৃণমূল নেতা আলিযার রহমান বলছেন, “বোমাবাজির কোনও গল্পই নেই। পটাকা ফেটেছে শুধু। তখনই হয়তো কারও গায়েটায়ে পড়েছে। এর বেশি কিছু নেই।”