‘মাসিক ১১ হাজার টাকা বেতন’, ইমেল পেতেই জেলাশাসকের দফতরে ভিড়, সত্যিটা জেনেই মাথায় হাত!

Government Jobs: দার্জিলিং জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সরকারি চাকরির গ্রুপ-ডি পদে নিয়োগ সংক্রান্ত একটি ইমেলের স্ক্রিনশট আচমকা ছড়িয়ে পড়ে।

'মাসিক ১১ হাজার টাকা বেতন', ইমেল পেতেই জেলাশাসকের দফতরে ভিড়, সত্যিটা জেনেই মাথায় হাত!
সেই ভুয়ো ইমেইল, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 12:10 AM

শিলিগুড়ি: চাকরির ইমেল (Email) সংক্রান্ত নিয়োগ ঘিরে বিভ্রান্তির জেরে জেলাশাসকের দফতরে দীর্ঘ লাইন। শেষে জেলাশাসকের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, চাকরির নিয়োগ সংক্রান্ত যে স্ক্রিনশট ছড়িয়েছে তা ভুয়ো। কেউ বা কারা ইচ্ছে করে এই কাজ করেছে। ইতিমধ্যেই পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

দার্জিলিং জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সরকারি চাকরির গ্রুপ-ডি পদে নিয়োগ সংক্রান্ত একটি ইমেলের স্ক্রিনশট আচমকা ছড়িয়ে পড়ে।দার্জিলিংয়ের অতিরিক্ত জেলাশাসকের পক্ষ থেকে আসা সেই ইমেলে (Email) লেখা হয়েছে, “গত ৪ অগস্টের নথিভুক্তিকরণ অনুযায়ী যে সকল পদপ্রার্থীরা উক্ত পদের জন্য় যোগ্য় তাঁদের জানানো হচ্ছে, আপনি বা আপনারা আগামী ১৮ অগস্ট ও ২০ অগস্ট নিজেদের প্রয়োজনীয় শংসাপত্র সহকারে তথ্য যাচাই ক্য়াম্পে উপস্থিত হবেন। এই পদে বরাদ্দ মাসিক বেতন ১১ হাজার ৫০০ টাকা। কোনও জিজ্ঞাস্য থাকলে সশ্লিষ্ট চাকুরীপ্রার্থী সরাসরি ক্যাম্পে এসেই জানতে পারবন। উক্ত বার্তাপ্রেরক কোনওভাবেই এ বিষয়ে মন্তব্য করতে পারবেন না।”

নিয়োগ সংক্রান্ত এই ইমেল (Email) ছড়িয়ে পড়তেই উত্‍সাহী চাকরিপ্রার্থীরা অনেকেই জেলাশাসকের দফতরে হাজির হয়ে খোঁজখবর শুরু করেন। এরপরেই খবর পেয়ে দার্জিলিংয়ের জেলাশাসক এস পূণ্য়মবালম জানান, এই ধরনের কোনও ইমেল জেলাপ্রশাসনের পক্ষ থেকে পাঠানো হয়নি। এই মুহূর্তে কোনও নিয়োগও হচ্ছে না। সম্পূর্ণ ইমেলটি ভুয়ো। কেউ বা কারা ইচ্ছে করে এই কাজ করেছেন। ইতিমধ্যেই শিলিগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যে বা যাঁরা এই কাজ করেছে তাঁদের বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জেলাশাসক। আরও পড়ুন: আদালতের ‘ক্লিনচিট’ পেলেন বার্লা, আদিবাসী মহিলা ধর্ষণ-কাণ্ডে জামিনপ্রাপ্তি অভিযুক্তের