Tarkeshwar: ২৪ ঘণ্টা ৪০ জনকে কামড়, পাগল কুকুরের হাত থেকে রেহাই পেলেন না তারকেশ্বরে আসা পুণ্যার্থীরাও

Tarkeshwar: তারকেশ্বর পৌর এলাকায় বৈদ্যপুর চৌমাথা, পানিকল এলাকা এবং চাউলপট্টি এলাকায় বিগত কয়েকদিন দেখা গিয়েছে পাগল কুকুরটিকে। মূলত এই এলাকার মানুষদেরই কামড়েছে কুকুরটি। আতঙ্ক ছড়িয়েছে তারকেশ্বরে আশা পুণ্যার্থীদের মধ্যেও।

Tarkeshwar: ২৪ ঘণ্টা ৪০ জনকে কামড়, পাগল কুকুরের হাত থেকে রেহাই পেলেন না তারকেশ্বরে আসা পুণ্যার্থীরাও
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 14, 2022 | 8:33 PM

তারকেশ্বর: ২৪ ঘণ্টার মধ্যে এলাকার প্রায় ৪০ জন খেলেন পাগল কুকুরের (Mad Dogs) কামড়। এ ঘটনাকে কেন্দ্র করেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির তারকেশ্বর (Tarakeshwar in Hooghly) পৌর এলাকায়। শ্রাবণী মেলা উপলক্ষে বর্তমানে তারকেশ্বরে নেমেছে পুণ্যার্থীদের ঢল। শিবের মাথায় জল ঢালতে দেশের নানা প্রান্ত থেকে তারকেশ্বরে ভিড় জমিয়েছেন ভক্তের দল। এরমধ্যেই এ ঘটনায় স্বভাবতই উদ্বেগ বেড়েছে গোটা এলাকায়। সূত্রের খবর, শনিবার রাতে প্রায় ১৮ জনকে কুকুর কামড়ায়। রবিবার সকালে কুকুরের কামড় খান আরও ২০-২৫ জন। একটি পাগল কুকুরই এলাকায় এ কাণ্ড ঘটিয়েছে বলে জানা যাচ্ছে। 

এদিকে কুকুরের কামড় খেতেই চিকিৎসার জন্য আক্রান্তদের ভিড় বাড়তে থাকে তারকেশ্বর গ্রামীন হাসপাতালে। কার্যত লাইন পড়ে যায় হাসপাতাল চত্বরে। হাসপাতাল সূত্রে খবর, এখনও পর্যন্ত ৪০ জনের বেশি আক্রান্ত চিকিৎসা পরিষেবা নিয়েছেন হাসপাতাল থেকে। স্থানীয় সূত্রে খবর, আক্রান্তের সংখ্যা আরও বেশি। তবে যে পাগল কুকুরটি এ কাণ্ড ঘটাচ্ছে সেটির অবস্থান সম্পর্কে এখনও পর্যন্ত নির্দিষ্ট কোনও খোঁজ মেলেনি। তারকেশ্বর গ্রামীন হাসপাতালের মেডিকেল অফিসার শুভজিৎ মন্ডল বলেন, “গতকাল থেকে আজ পর্যন্ত প্রায় চল্লিশ জন ডগ বাইট নিয়ে হাসপাতালে চিকিৎসা করাতে আসেন। সকলকেই উপযুক্ত চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে। কুকুরটির যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসন কে জানানো হয়েছে।”

এই খবরটিও পড়ুন

স্থানীয় সূত্রে খবর, তারকেশ্বর পৌর এলাকায় বৈদ্যপুর চৌমাথা, পানিকল এলাকা এবং চাউলপট্টি এলাকায় বিগত কয়েকদিন দেখা গিয়েছে কুকুরটিকে। মূলত এই এলাকার মানুষদেরই কামড়েছে কুকুরটি। তাতেই বেড়েছে উদ্বেগ। আতঙ্ক ছড়িয়েছে তারকেশ্বরে আশা পুণ্যার্থীদের মধ্যেও। এদিকে কুকুরটির বিষয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য ইতিমধ্যেই ব্লক প্রশাসন এবং পৌর প্রশাসনকে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা সুরোজ গোস্বামী বলেন, “ভাইকে চাপিয়ে নিয়ে সাইকেলে আসছিলাম। তখনই কুকুরটা কামড়ে দেয়। সবাই বলছে কুকুরটা পাগল হয়ে গিয়েছে। আমার বাড়ি চাউলপট্টির কাছে।” 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla