TMC in Hooghly: কাটমানি না পেয়ে ঘরে ঢুকে মহিলাদের হুমকি সাংসদ অপরূপার স্বামীর! ভাইরাল ভিডিয়ো

TMC in Hooghly: ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘরে ঢুকে মহিলাদের গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দিচ্ছেন সাকির আলি।

TMC in Hooghly: কাটমানি না পেয়ে ঘরে ঢুকে মহিলাদের হুমকি সাংসদ অপরূপার স্বামীর! ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 12:02 AM

রিষড়া: সম্প্রতি এক তৃনমূল কো-অর্ডিনেটর জাহিদ হাসান খানের গুলি ছোড়ার ভিডিয়ো ভাইরাল হয়। আর এবার সেই রিষড়াতেই তৃণমূলের আর এক কো-অর্ডিনেটরের চাঞ্চল্যকর ভিডিয়ো ভাইরাল। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে রিষড়া পুরসভা ৪ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর তথা আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী সাকির আলি, একটি ঘরে ঢুকে মহিলাদের হুমকি দিচ্ছেন, গালিগালাজ করছেন। ঘর থেকে বের করে দিচ্ছেন। ঘটনাটি গত বছরের সেপ্টেম্বর মাসের বলে জানা গিয়েছে। তবে ভিডিয়োটি সামনে এসেছে সম্প্রতি। ইতিমধ্যে সাকির আলির বিরুদ্ধে এফআইআর হয়েছে। তবে, সাকির আলির পাল্টা দাবি, এই বাড়িতে আসলে চলছিল মধুচক্রের আসর। তিনি যখন সেটা বন্ধ করতে গিয়েছিলেন, তখনই এই ভিডিয়ো রেকর্ড করা হয়।

কী দাবি নাসিম আখতারের?

যাঁর বাড়িতে এই ঘটনা ঘটে বলে অভিযোগ, শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সেই নাসিম আখতার আনসারি। নাসিম আখতার রিষড়ার বাঘখাল উর্দু প্রাথমিক স্কুলের শিক্ষক। তাঁর দাবী এই ভিডিয়োটি সত্য। ২০২১ সালের ৬ সেপ্টেম্বরের ঘটনা। তিনি জানান, ২০২০ সালে তিনি রিষড়ার আরকে রোডে একটি বাড়ি কেনেন। তাঁর পরিবার যখন ওই বাড়িতে ছিলেন, তখন সাকির আলি লোকজন নিয়ে গিয়ে তাঁদের বের করে দিয়ে তালা দিয়ে দেয় বাড়িতে।

নাসিম আখতারের দাবি তিনি ওই বাড়িটি কিনেছিলেন স্কুল করবেন বলে। কিন্তু সাকির আলি তাঁর কাছ থেকে তোলা চায়। দেড় লক্ষ টাকা নেয় তাঁর কাছ থেকে। আরও ১০ লক্ষ টাকা দাবি করেন বলেও অভিযোগ। সেই টাকা না দেওয়ায় মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেন নাসিম আখতার। তাঁদের বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগে মামলা হয়েছিল।

নাসিম আখতারের দাবি, সাকিরের স্ত্রী যেহেতু সাংসদ, সেই প্রভাব খাটিয়ে এইসব করেন সাকির। নাসিম আখতারের স্ত্রী আনসারি খাতুনেরও অভিযোগ তাঁদের অনেক অত্যাচার সহ্য করতে হয়েছে। এখনও তাঁরা ভয়ে রয়েছেন। যে কোনও সময় তাঁদের ওপর আক্রমণ হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

কী বলছেন সাকির আলি?

সাকির আলির পাল্টা অভিযোগ, ওই বাড়ি জোর করে দখল করেছিলেন ওই শিক্ষক। তাঁর দাবি, এক দরিদ্র মহিলাকে উচ্ছেদ করে বাড়ি দখল করে মধুচক্র চালানো হচ্ছিল, আর সেই খবর পেয়ে তাঁদের বাড়ি থেকে তাড়িয়ে দেন তিনি। ওই সম্পত্তি এক দরিদ্র মহিলার বলে জানিয়েছেন সাকির।

তিনি অভিযোগ করেন শিক্ষক ও তাঁর পরিবার মিথ্যা কথা বলছে। তিনি বলেন, একজন প্রাথমিক স্কুল শিক্ষকের এত প্রতিপত্তি কী করে হয় যে একটা স্কুলের মালিক হয়ে যায়? জানিনা। প্রকৃত কী ঘটনা হয়েছিল, তা জানতে সিআইডি তদন্তের দাবিও করেন সাংসদের স্বামী।

কী বলছেন বাড়ির মালিক?

বাড়ি মালিক আরিফা খাতুনের দাবি, নাসিম আখতার যে বাড়ি কিনেছে বলে দাবি করছে তা মিথ্যা। কারণ ওই বাড়ি তাঁর প্রথম পক্ষের স্বামীর। শিক্ষক তাঁকে জোর করে তাড়িয়ে দিয়ে বাড়িটার দখল নিতে চেয়েছিলেন। যা নিয়ে অনেক মামলা মোকদ্দমা হয়েছে বলেও জানান আরিফা। তিনি জানান, এরকমই অশান্তি হচ্ছিল বলে সাকিরকে ডেকে এনেছিলেন তিনি। পুরসভা ভোটের আগে রিষড়া এখন দুই ভাইরাল ভিডিয়ো ঘিরে সরগরম।

আরও পড়ুন : Mamata on Aparupa: ‘তোমাকে ফোনে পাওয়া যায় না…’, অপরূপাকে ধমক মমতার