Hooghly Tender Scam: তৃণমূল প্রধানের বিরুদ্ধে সোচ্চার দলেরই একাংশের, পঞ্চায়েতের সামনে শুয়ে বিক্ষোভ

Hooghly Tender Scam: মাত্র ৩ কিলোমিটার দূরে তৃণমূলের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূলেরই একাংশ।

Hooghly Tender Scam: তৃণমূল প্রধানের বিরুদ্ধে সোচ্চার দলেরই একাংশের, পঞ্চায়েতের সামনে শুয়ে বিক্ষোভ
পঞ্চায়েতের সামনে বিক্ষোভ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2023 | 4:57 PM

হুগলি: পঞ্চায়েতে টেন্ডার দুর্নীতির অভিযোগে পঞ্চায়েত প্রধানের ইস্তফার দাবিতে বিক্ষোভ তৃণমূলের একাংশের। রাস্তার উপর শুয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিক্ষোভকারীরা। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় হুগলির গোঘাটে। গোঘাটের কামারপুকুরে কর্মসূচি ছিল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।  সেই সময়ে মাত্র ৩ কিলোমিটার দূরে তৃণমূলের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূলেরই একাংশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কামারপুকুর-মেদিনীপুর মেদিনীপুর ৭ নম্বর রাজ্য সড়কের ওপর শুয়ে পঞ্চায়েত অফিসের সামনে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীদের একাংশ। ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে গোঘাটের মান্দারন পঞ্চায়েত অফিস সংলগ্ন এলাকায়। অভিযোগ,পঞ্চায়েত প্রধান সানোয়ারা বেগম পঞ্চায়েতে একাধিক দুর্নীতির সঙ্গে যুক্ত। বিশেষত সাম্প্রতিক টেন্ডারে ব্যাপক দুর্নীতি ও স্বজনপোষনের অভিযোগ উঠেছে।

ঘটনার জেরে তৃণমূলেরই অপর অংশ বিক্ষোভ দেখায় পঞ্চায়েত অফিস চত্বরে। তৃণমূলেরই পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মী সমর্থকরা।  বিক্ষোভকারীদের একজন বলেন, “রাস্তা ঠিকভাবে তৈরি হচ্ছে না। কাজ নিয়ে দুর্নীতি হচ্ছে। ফ্রেশ ভাবে টেন্ডার জমা দিতে হবে। সেই মোতাবেক কাজ হবে। এটা আমাদের দাবি।”

যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল পঞ্চায়েত প্রধান। তিনি বলেন, “আজকে টেন্ডার ছিল। জেলা থেকেই ঠিক করে দিয়েছিল তারিখ। ইটেন্ডারে যে কেউ আবেদন করতে পারেন। আমি আজকে অফিসে আসার আগেই অনেকে দেখি এসে হাজির হয়েছেন। দরজা খোলার আগেই ঠেলাঠেলি করে অনেকে জোর করে টেন্ডার ড্রপ করেন। আমি সকলেই বলেছি, এটা ফ্রেশ টেন্ডার হচ্ছে। আমাদেরই দলের লোক করছেন। তবে কেউ তাঁদের পিছনে মদত দিচ্ছে।”