Bharati Ghosh: ‘সাহস থাকলে আনিসের বাবাকে আমতা থানার সমস্ত পুলিশ কর্মীর ছবি দেখাক’, দাবি প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের

Bharati Ghosh: পুলিশের সেই সৎ সাহস নেই। পুলিশ পুরোপুরি নিয়ন্ত্রিত, দাবি প্রাক্তন এই আইপিএস অফিসারের।

Bharati Ghosh: 'সাহস থাকলে আনিসের বাবাকে আমতা থানার সমস্ত পুলিশ কর্মীর ছবি দেখাক', দাবি প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের
বিজেপি কর্মী ভারতী ঘোষ। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 11:36 PM

হুগলি: আনিস খানের মৃত্যুর ঘটনা নিয়ে মুখ খুললেন প্রাক্তন আইপিএস অফিসার তথা বিজেপি নেত্রী বারতী ঘোষ। তিনি দাবি করেন, আমতা থানার সমস্ত পুলিশ কর্মীর ছবি আনিসের বাবাকে দেখানো হোক। পুরভোটের আগের দিন শনিবার রাতে কোন্নগরের বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্যের উপর হামলা হয় বলে অভিযোগ ওঠে। তাঁকে হিন্দমোটরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ভোটের ফল প্রকাশের আগের রাতে তাঁকে দেখতে গেলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। সেখানেই তিনি দাবি করেন, প্রশাসনকে চিকিৎসার ব্যবস্থা করতে হবে আক্রান্তের। ভারতী ঘোষের কথায়, এই প্রশাসন কালিমালিপ্ত। তাঁর অভিযোগ, বিজেপি প্রার্থীকে মারধর করেছে। অথচ পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। এর আগে সোমবার শুভেন্দু অধিকারী কৃষ্ণাদেবীকে দেখতে গিয়েছিলেন। তিনিও একই অভিযোগ তোলেন। দীর্ঘদিনের বিজেপি নেত্রীকে যেভাবে মারধর করা হয়েছে তা বাংলার লজ্জা বলে সরব হন বিরোধী দলনেতা।

শুভেন্দু অধিকারীর বক্তব্য ছিল, “কৃষ্ণাদি দীর্ঘদিনের বিজেপি কর্মী। এভাবে ভোটের আগের দিন ওনাকে মারা লজ্জার। আমি জিজ্ঞাসা করেছিলাম, যাঁরা মারল তাঁদের চেনেন কি না। উনি বললেন, ‘আমার বিরুদ্ধে দাঁড়িয়েছে’। গত বিধানসভা ভোটে কৃষ্ণাদি আমার সঙ্গে প্রার্থী-সহ গোটা রাস্তাটাই ঘুরেছেন। দেখেছিলাম সকলে ওনাকে সম্মান জানাচ্ছে। এমন একজন সকলের শ্রদ্ধেয় দিদি বা মাসিমা তাঁর উপর এমন বর্বরের মতো আক্রমণ অত্যন্ত নিন্দনীয়। যাঁরা মেরেছেন তাঁরা তৃণমূল করেন বলেই উনি জানিয়েছেন। বিজেপি প্রার্থী হওয়ার জন্যই উনি মার খেলেন। হাতে অপারেশন করতে হবে। মাথায় লাগলে কী হত জানি না।”

bharati ghosh

এদিন ভারতী ঘোষ বলেন, কোন্নগরের বিজেপি প্রার্থী কৃষ্ণা ভট্টাচার্যকে মারধরের ঘটনায় পুলিশকে দোষীদের গ্রেফতার করতেই হবে। একইসঙ্গে তিনি বলেন, প্রশাসনকে রোগীর চিকিৎসার ব্যবস্থা করতে হবে। এদিন ভারতীর হুঙ্কার, “এমন কিছু করবেন না যাতে মহাভারত শুরু হয়ে যায়। বিরোধীদের মারতে মারতে এমন একটা জায়গায় পৌঁছে যাবে, তখন মানুষ আর চুপ করে থাকবেন না। মহাভারত হয়ে যাবে। সেই পরিস্থিতি আপনারা (শাসকদল) তৈরি করবেন না। মহিলা নেত্রী মার খাচ্ছে, মানুষ সব দেখছে। মানুষ বোকা নয়।”

একইসঙ্গে এদিন ছাত্রনেতা আনিস খানের মৃত্যু নিয়েও মুখ খোলেন ভারতী ঘোষ। তাঁর কথায়, তৃণমূল রাস্তায় নেমেছে সেটা বড় কথা নয়। তৃণমূলের এক নেতা ডাক্তার নির্মল মাজিও রাস্তায় নেমেছেন। অথচ ময়নাতদন্ত প্রথমবার যখন হল, তখন ঠিকঠাক হল না। এরপরও তৃণমূলের ডাক্তার নেতার কী বা বক্তব্য থাকতে পারে, প্রশ্ন তোলেন ভারতী। একইসঙ্গে তিনি দাবি তোলেন, “আমতা থানার নথি নিয়ে সমস্ত পুলিশ কর্মীর ছবি আনিসের বাবাকে দেখানো হোক। কিন্তু পুলিশের সেই সৎ সাহস নেই। পুলিশ পুরোপুরি নিয়ন্ত্রিত।”

আরও পড়ুন: Municipal Election Counting: বুধে ১০৮ পুরভোটের ফল, নিরাপত্তার চাদরে ঢাকা গণনাকেন্দ্র