Rachna Banerjee: হুগলিতে পোস্টার বিতর্ক অব্যাহত, এবার ছেঁড়া হল রচনার পোস্টার

Rachna Banerjee: রবিবার দুপুরবেলা এলাকাবাসী এলাকাবাসী দেখতে পান চুঁচুড়ার বড়বাজার এলাকায় রচনার পোস্টার বা ব্যানার কেউ ধারাল ব্লেড দিয়ে কেটে দিয়েছে। এরপরেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রসঙ্গত গত মাসে ১৬ ও ২১ তারিখ চুঁচুড়ার তোলাফটক ও মনসাতলা এলাকায় রচনার ফ্লেক্স ও ব্যানার ছেঁড়া হয়েছিল।

Rachna Banerjee: হুগলিতে পোস্টার বিতর্ক অব্যাহত, এবার ছেঁড়া হল রচনার পোস্টার
রচনার বন্দ্যোপাধ্যায়ের পোস্টার ছেঁড়া হলImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 4:41 PM

চঁচুড়া: এতদিন অভিযোগ আসছিল হুগলি বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের পোস্টার ছেঁড়া হয়েছে। এবার অভিযোগ উঠল ওই লোকসভা কেন্দ্রেরই তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার ছেঁড়ার। হুগলির চুঁচুড়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের ঘটনা।

রবিবার দুপুরবেলা এলাকাবাসী এলাকাবাসী দেখতে পান চুঁচুড়ার বড়বাজার এলাকায় রচনার পোস্টার বা ব্যানার কেউ ধারাল ব্লেড দিয়ে কেটে দিয়েছে। এরপরেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রসঙ্গত গত মাসে ১৬ ও ২১ তারিখ চুঁচুড়ার তোলাফটক ও মনসাতলা এলাকায় রচনার ফ্লেক্স ও ব্যানার ছেঁড়া হয়েছিল। স্থানীয় ২১ নম্বর ওয়ার্ডের জনপ্রতিনিধি মিতা চ্যাটার্জী জানান, “পায়ের তলার মাটি বিরোধীদের সরে যাচ্ছে বলেই এমনই বারবার ব্যানার ছিঁড়ছে বিরোধীরা। এ বিষয় নিয়ে আমি স্থানীয় প্রশাসন, বিধায়ক তথা আমাদের নির্বাচনী এজেন্টকে জানাব। আমরা নির্বাচন কমিশনে অভিযোগ করব।”

যদিও, বিজেপি নেতা সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় বলেন, “তৃণমূল নিজেদের পায়ের তলার মাটি নেই। নিজেরাই রাতের অন্ধকারে এই ঘটনা ঘটিয়ে সংবাদের শিরোনামে আসতে চাইছে।”