Rachana Banerjee: ‘লাকি’ মাঠে রচনার প্রচারে অভিষেক, তৃণমূল কি এবার খেলা ঘোরাতে পারবে হুগলিতে?

Hooghli: রবিবার ঘটনাস্থল পরিদর্শনে যান হুগলি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তথা বিধায়ক অরিন্দম গুইন ও ধনিয়াখালির বিধায়ক অসীমা পাত্র। অরিন্দম বলেন, "এর আগে নবজোয়ার কর্মসূচিতে এবং ২০২১ সালের বিধানসভা ভোটের আগে এই মাঠে সভা করেছিলেন অভিষেক। তাই এই মাঠ আমাদের কাছে লাকি মাঠ। দিদি আমাদের প্রধান আর অভিষেক আমাদের সেনাপতি। সেনাপতির নেতৃত্বে আমরা লড়াই করছি।"

Rachana Banerjee: 'লাকি' মাঠে রচনার প্রচারে অভিষেক, তৃণমূল কি এবার খেলা ঘোরাতে পারবে হুগলিতে?
রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সোমবার পাণ্ডুয়ায় সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 7:18 PM

হুগলি: রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সোমবার হুগলিতে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যে মাঠে সভা, সেই মাঠকে ‘লাকি’ বলে দাবি স্থানীয় তৃণমূল নেতাদের। এই মাঠ থেকেই লাভের ফসল তুলতে তাই কোমর বেঁধে চলছে প্রস্তুতি। সোমবার পাণ্ডুয়ায় কোহিনূর রাইস মিলের মাঠে সভা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঞ্চের পাশেই তৈরি করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড।

রবিবার ঘটনাস্থল পরিদর্শনে যান হুগলি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তথা বিধায়ক অরিন্দম গুইন ও ধনিয়াখালির বিধায়ক অসীমা পাত্র। অরিন্দম বলেন, “এর আগে নবজোয়ার কর্মসূচিতে এবং ২০২১ সালের বিধানসভা ভোটের আগে এই মাঠে সভা করেছিলেন অভিষেক। তাই এই মাঠ আমাদের কাছে লাকি মাঠ। দিদি আমাদের প্রধান আর অভিষেক আমাদের সেনাপতি। সেনাপতির নেতৃত্বে আমরা লড়াই করছি।”

একসময় লাল দুর্গ হিসাবে পরিচিত ছিল এই পান্ডুয়া বিধানসভা। রাজ্যে পালাবদলের পরও বামেরা এখানে দাপট অক্ষুন্ন রাখে। তবে ২০২১ সালের বিধানসভা ভোটে বামেদের থেকে সেই আসন ছিনিয়ে নেয় শাসকদল। বিধায়ক হন তৃণমূলের রত্না দে নাগ। তবে গত পঞ্চায়েত ভোটে বামেরা তিনটি পঞ্চায়েত দখল করে এখানে।

২০১৯ এর লোকসভা নির্বাচনে হুগলি লোকসভা কেন্দ্রে জয়ী হয়েছিল বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এবারও তিনিই প্রার্থী। তবে তৃণমূল এবার প্রার্থী করেছে টেলিভিশনের ‘দিদি নম্বর ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়কে। তৃণমূল কি খেলা ঘোরাতে পারবে এবার? সে জবাব মিলবে ৪ জুনই। তবে তার আগে ‘লাকি’ মাঠে সভা করে দলের সেকেন্ড-ইন- কমান্ড কী বার্তা দেন, সেদিকে নজর সকলের।