Hooghly Elope Case: স্বামী ছিনতাই! ‘বরকে নিয়ে পালিয়েছেন বিধবা,’ পুলিশের দ্বারস্থ বউ

extra marital affair: তাঁর বরকে নিয়ে পালিয়ে গিয়েছেন এলাকারই এক বিধবা। এমনই অভিযোগ নিয়ে থানার দ্বারস্থ হলেন এক মহিলা।

Hooghly Elope Case: স্বামী ছিনতাই! 'বরকে নিয়ে পালিয়েছেন বিধবা,' পুলিশের দ্বারস্থ বউ
বরকে নিয়ে পালিয়েছেন বিধবা, থানায় স্ত্রী। নিজস্ব চিত্র।

হুগলি: তাঁর বরকে নিয়ে পালিয়ে গিয়েছেন এলাকারই এক বিধবা। এমনই অভিযোগ নিয়ে থানার দ্বারস্থ হলেন এক মহিলা। ঘটনায় জোর চাঞ্চল্য ছড়াল হুগলির ডানকুনি থানার দক্ষিণ পাড়া এলাকায়। কয়েকদিন আগে হাওড়ার বালির দুই জা-কে নিয়ে রাজমিস্ত্রীদের পালানোর ঘটনায় জোর শোরগোল শুরু হয়ছিল। এবার বালির পাশেই হুগলির ডানকুনি থানার রঘুনাথপুর দক্ষিণপাড়ায় এক বিধবা মহিলার বিরুদ্ধে তাঁর স্বামীকে নিয়ে পালানোর অভিযোগ করলেন স্ত্রী।

সুতিথি মণ্ডল নামে ওই মহিলার অভিযোগ, স্বামী শুভ মণ্ডল তাঁদের এলাকারই রিমা চৌধুরীর সঙ্গে পালিয়ে গিয়েছেন। তবে স্বামীর চেয়েও ‘দোষ’ তিনি চাপাচ্ছেন রিমা নামে ওই বিধবার ঘাড়ে।

কী ঘটেছে?

জানা গিয়েছে, রিমা দেবীর স্বামী গত হয়েছেন প্রায় চার বছর আগে। তাঁদের এগারো বছরের একটি ছেলে আছে। তিনি এখন নিখোঁজ। অন্যদিকে গত ৫ জানুয়ারি সকালে ‘কাজ আছে’ বলে তাঁর সমস্ত জরুরি নথিপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন রিমা দেবীর প্রতিবেশী শুভ মণ্ডল। বেলা গড়িয়ে গেলেও তিনি আর বাড়ি ফেরেননি বলে জানিয়ছেন তাঁর স্ত্রী। বারবার স্বামীকে ফোন করে যান সুতিথি। কিন্তু ফোনে সাড়া পাওয়া যায়নি।

ওদিকে প্রতিবেশী রিমারও খোঁজ পাওয়া যাচ্ছিল না। এর পরে প্রকাশ্যে আসে ঘটনা ঘটনা। রিমার বাড়িতে গিয়ে কোর্ট পেপারে একটি লেখা পান সুতিথি। তাতে রিমা লিখেছেন, তিনি শুভর সঙ্গে ঘর বাঁধবেন। তাঁর ছেলে ঈশানকে শ্বশুর আর দেওরের কাছে রেখে যাচ্ছেন। শুভই তাঁর সব দায়িত্ব নেবেন। রিমার শ্বশুর বিন্দেশ্বর চৌধুরী, দেওর ছোট্টু চৌধুরী সহ রিমার ননদ ননদাইয়ের সই রয়েছে সেই কোর্ট পেপারে।

সুতিথি দেবীর মাথায় আকাশ ভেঙে পড়ে। পুলিশের দ্বারস্থ হন তিনি। তাঁর কথায়, “আমার এক বছরের মেয়ে আছে। সে বাবাকে খুঁজছে। আমি চাই আমার স্বামীকে ফিরিয়ে দেওয়া হোক”। শুভর বাবা দেবেন মন্ডল বলেন, “ডানকুনি থানায় অভিযোগ করেছি। ছেলে ফিরে আসুক এটাই চাই”।

বালির দুই বধূকে নিয়ে তাঁদের প্রেমিকরা মুম্বই পালিয়েছিলেন।পরে পুলিশের হাতে আসানসোল থেকে ধরা পড়ন তাঁরা। সুতিথিও চাইছেন তার স্বামী ও স্বামীর প্রেমিকাকে ধরে দিক পুলিশ। এদিকে অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে ডানকুনি থানার পুলিশ।

আরও পড়ুন: Bidhannagar Municipal Election 2022: ফের দিলীপের প্রচারে বাধা, ভেসে এল গ্রেফতারির হুঁশিয়ারিও, পাল্টা ‘ধামাকাদার’ প্রচারের চ্যালেঞ্জ বিজেপি নেতার

আরও পড়ুন: Ward 6 Dangipara Election Result 2022: বাড়ি-বাড়ি প্রচারে জোর, পুরভোটে ‘কামব্যাক’ হবে অশোকের?

আরও পড়ুন: Malda: কোলে শিশু, গায়ে জ্বর নিয়ে ব্লক অফিসে তালা ঝুলিয়ে চলে গেলেন একা মহিলা!

আরও পড়ুন: Gangasagar Burn Injury: আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ, গঙ্গাসাগর থেকে হেলিকপ্টারে হাওড়ায় আনা হল মহিলাকে

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla