Road Accident: বাসের সঙ্গে টাটা সুমোর মুখোমুখি সংঘর্ষ, আহত কমপক্ষে ১৫

Howrah: বাসটি প্রায় ২০ থেকে ২৫ জন যাত্রী নিয়ে আমতার দিকে যাচ্ছিল।

Road Accident: বাসের সঙ্গে টাটা সুমোর মুখোমুখি সংঘর্ষ, আহত কমপক্ষে ১৫
আমতায় দুর্ঘটনা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 6:40 PM

হাওড়া: বড়সড় দুর্ঘটনার খবর। বাস ও টাটা সুমোর মুখোমুখি সংঘর্ষে আহত প্রায় পনেরো জন। তাঁদের প্রত্যককে উদ্ধর করে হাসপাতালে পাঠনো হয়েছে।

আমতা রানিহাটি রাস্তার চাখানার এলাকা। জানা গিয়েছে, আমতা – সাঁকরাইল রুটে একটি বাস প্রায় ২০ থেকে ২৫ জন যাত্রী নিয়ে আমতার দিকে যাচ্ছিল। এরপর দুপুর নাগাদ চাখানার কাছে উল্টো দিক থেকে আসা একটি টাটা সুমো নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারে। ঘটনাস্থানে আহত হয় পনেরো জন। সঙ্গে-সঙ্গে তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আমতা গ্রামীণ হাসপাতালে।

তাদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর হওয়ায় তাদের উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার ফলে আমতা-রানিহাটি যানচলাচল কিছুক্ষণ ব্যাহত হয়। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে নবদ্বীপে সৎকারে যাওয়ার পথে গতির বলি প্রায় ১৮। জখম আরও জনা সতেরো শশ্মানযাত্রী। একে কুয়াশা তারপর অনিয়ন্ত্রিত গতি। সংঘর্ষের অভিঘাতেই মৃত্যু মিছিল।

ঘটনাস্থান নদিয়ার ফুলবাড়ি। সূত্রের খবর,মদন এলাকার বাসিন্দার শিবানী মুহুরী। তার মৃত্যুর পর মৃতদেহ সৎকার করতে একটি গাড়ি প্রায় পঁয়ত্রিশ জনের যাত্রী নিয়ে নবদ্বীপ যাচ্ছিল। সেই সময় হাসখালি থানা ফুলবাড়ি এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই লরিতে সরাসরি ধাক্কা মারে শববাহী ওই গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজনের। তাদেরকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানেও মৃত্যু হয় কয়েকজনের বলে জানা যায়।

এই ঘটনায় বাংলায় টুইট করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। লেখেন, “পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।” অন্যদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট বার্তায় লিখেন, “নদিয়ার সড়ক দুর্ঘটনায় আমি ব্যথিত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা জানাই। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি। ঈশ্বর তাঁদের এই কঠিন সময় কাটিয়ে ওঠার শক্তি দিন, এই প্রার্থনা করি। সরকার আপনাদের পাশে রয়েছে।”

আরও পড়ুন: Body Recovered in Kolkata: ৪ দিন ধরে দিদির দেহের পাশেই খাওয়া, ঘুমানো; রবিনসন স্ট্রিটের ছায়া ফিরল কলকাতায়