Dhupguri: নদী থেকে উদ্ধার মহিলার মৃতদেহ! চাঞ্চল্যকর পরিস্থিতি

Dead body: মৃত ওই মহিলার বাড়ি ধূপগুড়ির দক্ষিণ খট্টিমারী এলাকায় । তাঁর একটি ছেলে রয়েছে।

Dhupguri: নদী থেকে উদ্ধার মহিলার মৃতদেহ! চাঞ্চল্যকর পরিস্থিতি
পথ দুর্ঘটনায় মৃত্যু পুলিশকর্মীর (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 7:38 PM

ধূপগুড়ি: দশমীর দিন দুপুরে চাঞ্চল্যকর ঘটনা ধূপগুড়িতে (Dhupguri)। নদীতে থেকে উদ্ধার হল এক মহিলার মৃতদেহ। তবে খুন নাকি তদন্ত খতিয়ে দেখছে পুলিশ (Police)।

ঘটনাস্থান ধূপগুড়ি ব্লকের (Dhupguri Block) ঝাড় আলতাগ্রাম -২ নং গ্রাম পঞ্চায়েতের গারখুটা এলাকা। আজ দেড়টা নাগাদ নানাই নদীতে (Nanai River) স্নান করতে গিয়ে এক অজ্ঞাত পরিচয় মহিলার মৃত দেহ দেখতে পান স্থানীয়রা। সঙ্গে-সঙ্গে খবর দেওয়া হয় ধূপগুড়ি থানার পুলিশকে (Dhupguri Police Station)।

পুজোর দিন এইভাবে নদীতে মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখে প্রচুর মানুষ নদীতে ভিড় জমান। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

জানা গিয়েছে, মৃত ওই মহিলার বাড়ি ধূপগুড়ির দক্ষিণ খট্টিমারী এলাকায় । তাঁর একটি ছেলে রয়েছে। তাঁর নাম সুকুমার রায় (Sukumar Roy)।

এদিকে, মহিলার মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে এলাকায় যান জলপাইগুড়ি জেলা কিষাণ মোর্চার সম্পাদিক শিউলি রায়, ধূপগুড়ির বিজেপির বিধায়ক কৃষ্ণপদ রায়। তবে মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি।

উল্লেখ্য, আজ হাওড়ার উলুবেড়িয়ায় (Uluberia) উদ্ধার হয় এক মহিলার মৃতদেহ। পরিবার সূত্রে খবর, মৃত মহিলার নাম স্বপ্না চন্দ্র (Sapna Chandra)। পেশায় তিনি উলুবেড়িয়া হাসপাতালের (Uluberia Hospital) নার্স ছিলেন। অভিযোগ, স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে স্বপ্নাদেবী আলাদা বাড়িতে থাকতে শুরু করেন। স্বামীর সঙ্গে বর্তমানে তাঁর ডির্ভোসের মামলা চলছিল। ওই একই বাড়িতে স্বপ্নাদেবীর সঙ্গে থাকতেন তাঁর বৃদ্ধা শাশুড়ি মীরা চন্দ্র ।

জানা গিয়েছে, স্বপ্না দেবীর এক ছেলে ও এক মেয়ে । মেয়েটি আগেই মারা যায়। এদিকে ছেলের বাজারে বিশাল অঙ্কের দেনা করায় বাড়িতে প্রায় অনেক বছর ধরেই থাকে না।

দিদির খোঁজ নেওয়ার জন্য প্রায় প্রতিদিনই স্বপ্না চন্দ্রের ভাই (Brother) তাঁকে ফোন করতেন। গতকালও তার অন্যথা হয়নি। কিন্তু একাধিকবার ফোন করেও মেলেনি কোনও উত্তর। এরপরই সন্দেহ হয় তাঁর। পুরো বিষয়টি তিনি জানান প্রতিবেশীকে। পাশের বাড়ির বাসিন্দারা এসে অনেকক্ষণ ডাকাডাকির পরও কোনও সাড়া শব্দ না পাওয়ায় তারা উলুবেড়িয়া থানার পুলিশকে (Uluberia police station) খবর দেয়। পুলিশ (Police) ঘটনাস্থানে এসে দরজা ভেঙে দেখে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে স্বপ্না দেবী। অন্যদিকে মীরা চন্দ্র বেঁচে থাকলেও তাঁর অবস্থা আশঙ্কাজনক। তৎক্ষনাত তাঁকে উলুবেড়িয়া হাসপাতালে (Uluberia Hospital) ভর্তি করা হয়।

হাসপাতালে শুয়েই পরে মীরা চন্দ্র (Mira Chandra) পুলিশকে (Police) জানায়, ভিতরে কয়েকজন অপরিচিত লোক ঢুকেছিলেন তাদেরকে ঠিক চিনতে পারেননি তিনি। তারপরই এই ধরনের ঘটনা। আর বিশেষ কিছুই বলতে পারেননি ওই বৃদ্ধা।

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে।  পুলিশ ওই মহিলার ছেলের খোঁজ শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হবে তাঁর স্বামীকেও এমনটাই খবর।

আরও পড়ুন: Manmohan Singh Update: ‘স্থিতিশীল, উন্নতিও হচ্ছে’, মনমোহন সিংয়ের শারীরিক অবস্থা সম্পর্কে জানাল এইমস