Dhupguri: বিডিও-র ঘরের সামনেই মেঝেতে একে অপরকে জড়িয়ে ছিল… চেম্বারে ঢোকার মুখেই দৃশ্য দেখে রক্ত শীতল হয়ে গেল বিডিও-র

Dhupguri: বৃহস্পতিবার সকালে অফিস চলাকালীন সময়ে এক কর্মী দেখতে পান বিডিও চেম্বার থেকে বেরিয়ে আসছে বিশাল আকার কালো একটা সাপ। মুহূর্তের মধ্যে অফিসে চাউর হয়ে যায় সেই খবর। খবর দেওয়া হয় পরিবেশপ্রেমী সংগঠন ডুয়ার্স নেচার অ্যান্ড স্নেক লাভার্স অর্গানাইজেশনের সদস্যদের।

Dhupguri: বিডিও-র ঘরের সামনেই মেঝেতে একে অপরকে জড়িয়ে ছিল... চেম্বারে ঢোকার মুখেই দৃশ্য দেখে রক্ত শীতল হয়ে গেল বিডিও-র
ধূপগুড়ির বিডিও সঞ্জয় প্রধানImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 3:19 PM

জলপাইগুড়ি: বিডিওর চেম্বারে ঢোকার একেবারে দরজার সামনেই রাখা ছিল অনেকগুলো বাক্স। তার সামনেই মেঝেতে জড়িয়ে পড়েছিল মস্ত দুটো সাপ। দুটি বিশাল আকারের সাপ দেখে আতঙ্ক ছড়াল বিডিও অফিসে।  কাজে যাঁরা এসেছিলেন, তাঁরা তো বটেই, বিডিও অফিসের কর্মীরাই দৌড়াদৌড়ি শুরু করে দেন। দুটো সাপকে ভয়ঙ্করকাণ্ড বিডিও অফিসে। উদ্ধার হয় প্রায় সাত ফুট লম্বা ২টি সাপ। জানা যাচ্ছে, এই নিয়ে গত এক সপ্তাহে প্রায় ৩০ টি সাপ উদ্ধার হয়েছে ধূপগুড়ি শহর এলাকা থেকে।

বৃহস্পতিবার সকালে অফিস চলাকালীন সময়ে এক কর্মী দেখতে পান বিডিও চেম্বার থেকে বেরিয়ে আসছে বিশাল আকার কালো একটা সাপ। মুহূর্তের মধ্যে অফিসে চাউর হয়ে যায় সেই খবর। খবর দেওয়া হয় পরিবেশপ্রেমী সংগঠন ডুয়ার্স নেচার অ্যান্ড স্নেক লাভার্স অর্গানাইজেশনের সদস্যদের।

দুটো সাপ উদ্ধার

দীর্ঘ এক ঘণ্টা প্রচেষ্টার পর সাপ দুটিকে উদ্ধার করা হয়।  আতঙ্ক মুক্ত হয় বিডিও অফিস চত্বর। পরিবেশপ্রেমীদের তরফ থেকে জানানো হয়েছে, উদ্ধার হাওয়া সাপ দু’টি দাঁড়াশ ছিলো।  এই নিয়ে গত এক সপ্তাহে ধূপগুড়ি শহর এবং তার পার্শ্ববর্তী এলাকা থেকে ৩০ টি সাপ উদ্ধার হল। কোনওটা শোওয়ার ঘরে, কোনওটা রান্নাঘরে, কোনওটা আবার গোয়ালঘর থেকে।

বিডিও সঞ্জয় প্রধান বলেন, “প্রথমে আমি শুনি একটা সাপ। তারপর এসে দেখি, একটা নয়, দুটো সাপ। অফিসে এসে দেখি ভীষণ ভিড়। আমরা তো সত্যিই আতঙ্কিত। আমার ঘরের সামনেই ছিল।”