Dhupguri: বেহাল দশা রাস্তার, মেরামতের দাবিতে পথ অবরোধ স্থানীয়দের

Dhupguri: বেহাল দশা রাস্তার, মেরামতের দাবিতে পথ অবরোধ স্থানীয়দের
রাস্তা সারাইয়ের দাবিতে অবরোধ

ধূপগুড়ি-নাথুয়া রাস্তার ডাউকিমারিতে তৈরি হয়েছে বিরাট বিরাট গর্ত।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

Jun 19, 2022 | 11:21 PM

ধূপগুড়ি: একেই বেহাল রাস্তা। তার উপর কয়েক দিন ধরে টানা বৃষ্টি। এর জেরে জলমগ্ন হয়ে পড়েছে রাস্তার উপর সমস্ত গর্ত। প্রতিদিন ঘটছে দুর্ঘটনা। রবিবারও দুর্ঘটনার কবলে পড়ে যাত্রীবোঝাই অটো। এর পরই ক্ষোভ ছড়ায় এলাকাবাসীর মধ্যে। রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। প্রায় দুঘণ্টার বেশি সময় ধরে চলে পথ অবরোধ। ধূপগুড়ি থানার আইসি-র হস্তক্ষেপে ওঠে অবরোধ। জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির ডাউকিমারিতে হয়েছে এই পথ অবরোধ।

নাথুয়া রাজ্য সড়কের বেহাল দশা। জায়গায় জায়গায় তৈরি হয়েছে গর্ত। তার মধ্যে একটানা বৃষ্টিতে আরও বেহাল অবস্থা হয়েছে রাস্তার। এই ধূপগুড়ি-নাথুয়া রাস্তার ডাউকিমারিতে তৈরি হয়েছে বিরাট বিরাট গর্ত। গত কয়েকদিনে সেই গর্তে পড়ে বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। গতকালকেও দুটি পৃথক দুর্ঘটনা ঘটে। এবং অল্পের জন্য রক্ষা পায় দুটি শিশু। এদিকে রাস্তার অবস্থা বেহাল হলেও পূর্ত দফতর বা প্রশাসন রাস্তা মেরামতের কোনো উদ্যোগ নেয়নি বলে অভিযোগ স্থানীয়দের।  বারবার দূর্ঘটনা ঘটায় রবিবার বাধ্য হয়ে ডাউকিমারি বাজারের ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করে। প্রায় দুই ঘণ্টা পথ অবরোধের পর পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে পথ অবরোধ উঠে যায়।

স্থানীয় বাসিন্দা বিকাশ মন্ডল বলেন, “প্রতিদিন ঘটছে দুর্ঘটনা আজ দুপুর বেলাও যাত্রী বোঝাই একটি টোটো গর্তে উল্টে যায়। প্রাণে বাঁচেন যাত্রীরা। তাই রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করা হয়।“ সুশান্ত রায় বলেন, “রাস্তায় বড় বড় গর্ত তৈরি হয়েছে, বৃষ্টি হচ্ছে ফলে গর্তে জল ভরে যাওয়ায় বোঝা যায় না ভালো আর খারাপ রাস্তা। তাই প্রতিদিনই ছোট বড় দুর্ঘটনা ঘটছে। রাস্তা সারাইয়ের দাবিতে পথ অবরোধ করা হয়, দু’ঘণ্টা ধরে চলে পথ অবরোধ।“

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA