Malda Woman Harassment: মর্মান্তিক! দুই সন্তানের সামনেই মা-কে ‘ধর্ষণ’ যুবকের

Malda: মর্মান্তিক! মানসিক ভারসাম্যহীন গৃহবধূকে জোর করে ধর্ষণের অভিযোগ। এলাকারই এক যুবক এই ঘটনার সঙ্গে যুক্ত বলে খবর।

Malda Woman Harassment: মর্মান্তিক! দুই সন্তানের সামনেই মা-কে 'ধর্ষণ' যুবকের
চাঁচল থানা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 6:33 PM

মালদা: বাড়ির বারান্দায় দুই সন্তানকে নিয়ে বসেছিলেন মহিলা। আচমকা ঘরে প্রবেশ করে এলাকারই এক যুবক। তারপরই ঘটল ভয়ঙ্কর কাণ্ড।

মর্মান্তিক! মানসিক ভারসাম্যহীন গৃহবধূকে জোর করে ধর্ষণের অভিযোগ। এলাকারই এক যুবক এই ঘটনার সঙ্গে যুক্ত বলে খবর। অভিযুক্তরই বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ওই মহিলার স্বামী। যদিও, বর্তমানে এলাকা ছাড়া ওই ব্যক্তি।

মালদার ঘটনা। পরিবার সূত্রে খবর, গত ৭ জুলাই ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, ওই দিন ওই বধূ দুই সন্তানকে নিয়ে বাড়ির বারান্দায় বসে ছিলেন। অভিযোগ সেই সময় ঘরে প্রবেশ করেন অভিযুক্ত যুবক। জোরপূর্বক শোয়ার ঘরে তুলে নিয়ে গিয়ে মহিলাকে ধর্ষণ করে পালিয়ে যায় বলে অভিযোগ। পরে, গোটা বিষয়টি স্বামীকে ফোন মারফত জানান নির্যাতিতা মহিলা।

পরে বাড়িতে এসে স্ত্রীকে সঙ্গে নিয়ে অভিযুক্তর নামে চাঁচল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। এই বিষয়ে নির্যাতিতার স্বামী বলেন, ‘এর আগেও ওকে বাজে নজরে দেখত। ঘটনার দিন দুপুর বেলা বারান্দায় আমার স্ত্রী দুই সন্তানকে নিয়ে বসে ছিলেন। তখন আচমকা ঘরে প্রবেশ করে। তারপর মুখে গামছা বেঁধে ওকে তুলে নিয়ে শোয়ার ঘরে চলে যায়। এরপর ধর্ষণ করে ওকে। আমায় ফোনে গোটা বিষয়টি জানায় আমার স্ত্রী। তারপর আমি বাড়ি এসে থানায় লিখিত অভিযোগ দায়ের করি।’