Locket Chatterjee: তোলাবাজিতে অসুবিধার জন্যই কামারকুন্ডুতে উড়ালপুল উদ্বোধনে গড়িমসি বেচারাম মান্নার, বিস্ফোরক লকেট

Locket Chatterjee:কামারকুন্ডু রেল স্টেশনে ওভারব্রিজ চালু না হওয়ার পিছনে দায়ী স্থানীয় বিধায়ক বেচারাম মান্না। তোলাবাজিতে অসুবিধা হবে বলেই ব্রিজ উদ্বোধনে গড়িমসি করছেন বিধায়ক। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন হুগলীর সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

Locket Chatterjee: তোলাবাজিতে অসুবিধার জন্যই কামারকুন্ডুতে উড়ালপুল উদ্বোধনে গড়িমসি বেচারাম মান্নার, বিস্ফোরক লকেট
ছবি- কামারকুন্ডুতে উড়ালপুলের উদ্বোধন নিয়ে বেচারামকে তোপ লকেটের
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 7:53 PM

কামারকুন্ডু: গত ছয় মাস ধরে হুগলীর কামারকুন্ডুতে রেলের ওভার ব্রিজ (Kamarkundu Railway Station Overbridge) উদ্বোধন নিয়ে দড়ি টানাটানি চলছে স্থানীয় বিধায়ক এবং সাংসদের মধ্যে। গত ছয় মাসে একাধিক বার উদ্বোধনের তারিখ ঠিক হলেও একাধিক কারণ দেখিয়ে উদ্বোধন বাঁধা দিয়েছে স্থানীয় বিধায়ক বেচারাম মান্না(MLA Becharam Manna)। তোলাবাজিতে অসুবিধার কারণেই ব্রিজ উদ্বোধনে বাধা দিচ্ছেন তিনি, এমনই অভিযোগ সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (MP Locket Chatterjee)। মঙ্গলবার কামারকুন্ডুতে রেল ব্রিজের নীচে একটি সভা করেন লকেট। সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় বিজেপি নেতা সহ এলাকার বেশ কিছু বাসিন্দা। ব্রিজ চালু না হওয়ায় কি কি সমস্যার মধ্যে পড়তে স্থানীয়দের, সেই বিষয়ে সোচ্চার হন তিনি।

সভার পরেই স্থানীয় বিধায়কদের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে সোচ্চারও হন লকেট। তাঁর দাবি গত ৩০ এপ্রিল এই ব্রিজ টি উদ্বোধন করার জন্য তাঁকে আমন্ত্রণ জানানো হয় রেলের পক্ষ থেকে। কিন্তু পরে তা বাতিল হয়ে যায়। তাঁর অভিযোগ, গত ৩০ এপ্রিল ব্রিজ উদ্বোধন করার কথা থাকলেও স্থানীয় বিধায়ক বেচারাম মান্না একধিক অজুহাত দেখিয়ে ব্রিজ উদ্বোধন স্থগিত করে দেন। ব্রিজ চালু হলে, বিধায়কের তোলাবাজি বন্ধ হয়ে যাবে। সে কারণেই ব্রিজের কাজ শেষ হলেও তা এখনও চালু করতে দেওয়া হচ্ছে না বলে দাবি লকেটের।

কামারকুন্ডু রেল গেট বন্ধ হলে ১৫ মিনিট থেকে ৪৫ মিনিট অপেক্ষা করতে হচ্ছে সাধরণ মানুষকে। যার জেরে আটকে পড়ছে অ্যাম্বুলেন্স।মুমূর্ষু রোগীর মৃত্যুর ঘটনা পযন্ত ঘটেছে। এদিকে এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি মেনে ২০১৫ সালে ওভার ব্রিজ নির্মাণের কাজ শুরু করে রেল। ২০২১ সালের অক্টোবর মাসে কাজ শেষ হলেও আজানা কারণে তা এখনও উদ্বোধন করা হয়নি। স্থানীয়দের দাবি ছিল ওভারব্রিজ চালু হলেও, সাবওয়ে চালু রাখতে হবে। সেই দাবিও মেনে নিয়েছে রেল, এদিনের সভা শেষে এমনটাই জানিয়েছেন লকেট। কিন্তু কেন তারপরেও চালু হচ্ছে না উড়ালপুল? প্রশ্ন তোলেন লকেট। অবিলম্বে ব্রিজ চালু না হলে বড় আন্দোলনের হুঁশিয়ারি দেন লকেট। সাংবাদিক বৈঠক শেষে দলীয় কর্মীদের নিয়ে বড় মিছিলও করেন হুগলীর সাংসাদ।

অন্যদিকে এই ইস্যুতে লকেটকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানান বেচারাম মান্না, “লকেটের কোনও কাজ নেই। ওই জন্য ও কামারকুণ্ড ব্রিজের ছবি তুলতে এসেছিল। এখানে মানুষের দুটি দাবি রয়েছে। একদিকে যেমন ব্রিজ চালুর প্রয়োজন রয়েছে, তেমনই যাতায়াতের জন্য একটা সাবওয়েরও প্রয়োজন রয়েছে। ওনার যদি এখানে বাড়ি হত উনি মানুষের সমস্যা বুঝতেন। কোনও কারণ ছাড়াই উনি মানুষকে বিভ্রান্ত করতে চাইছেন। ব্রিজের তোলা তোলার জন্য তোলাবাজদের সঙ্গে নিয়ে এসেছেন”।