Extra Marital Affair: বৌদির সঙ্গে ‘প্রেম’? তাই কি পথের কাঁটা সরাতে গৃহবধূকে ‘খুন’ স্বামীর?

Murshidabad: স্থানীয় বাসিন্দারা সন্দেহ করছেন, রেখা বিবির স্বামী বানাত মণ্ডলই তাঁকে খুন করেছে। যদিও পুলিশের কাছে এই নিয়ে লিখিত কোনও অভিযোগ এখনও পর্যন্ত জমা পড়েনি।

Extra Marital Affair: বৌদির সঙ্গে 'প্রেম'? তাই কি পথের কাঁটা সরাতে গৃহবধূকে 'খুন' স্বামীর?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 12:30 PM

ডোমকল: বাড়ির ভিতর থেকেই উদ্ধার গৃহবধূর দেহ। আর এই নিয়েই চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলে। মৃতার নাম রেখা বিবি। বয়স বছর ২৮-এর আশপাশে। সোমবার সকালে ডোমকলের ঘোড়ামারা মাঠপাড়া এলাকার বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। এদিকে ঘটনার পর থেকেই খোঁজ নেই মৃতার স্বামী বানাত মণ্ডল। কী কারণে ওই মহিলার মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। তবে মৃত্যুর কারণ খুঁজতে স্বতঃপ্রণোদিতভাবে তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ (Domkal Police Station)। এদিকে স্থানীয় বাসিন্দারা সন্দেহ করছেন, রেখা বিবির স্বামী বানাত মণ্ডলই তাঁকে খুন করেছে। যদিও পুলিশের কাছে এই নিয়ে লিখিত কোনও অভিযোগ এখনও পর্যন্ত জমা পড়েনি।

কী এমন ঘটল, যার জন্য প্রাণ হারাতে হল ওই গৃহবধূকে? রেখা বিবির প্রতিবেশীরা বলছেন, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে। তাঁদের বক্তব্য, বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বানাত মণ্ডল। আর সেই কারণেই পথের কাঁটা সরাতে স্ত্রীকে খুন করে থাকতে পারে বানাত। স্থানীয় সূত্রে খবর, প্রায় বছর দশেক আগে ডোমকলের মোহনপুর বটতলা এলাকার রেখা বিবির সঙ্গে বিয়ে হয়েছিল বানাতের। শুরুর দিকে সবকিছু ভাল ভাবেই চলছিল। সুখের সংসারে একটি কন্যা সন্তানও আসে তাঁদের।

কিন্তু সমস্যার শুরু বিয়ের বছর খানেক পর থেকে। প্রতিবেশীরা বলছেন, বৌদির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বানাত মণ্ডলের। কিন্তু সেই বিবাহ বহির্ভূত সম্পর্কে পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন স্ত্রী রেখা বিবি। সম্ভবত, সেই কারণেই রবিবার গভীর রাতে নিজের ঘরে রেখা বিবিকে মারধর করা হয় এবং গলায় ফাঁস লাগিয়ে তাঁকে খুন করা হয় বলে সন্দেহ প্রতিবেশীদের। এদিকে সোমবার সকাল থেকেই এলাকা থেকে বেপাত্তা বানাত। তাতে সন্দেহ আরও গভীর হয় তাঁদের। খবর দেওয়া হয় ডোমকল থানায়। পুলিশ এসে রেখা বিবির দেহটি উদ্ধার করে নিয়ে যায় এবং গোটা ঘটনার ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।