Mamata Banerjee: ‘তৃণমূলের পাকা আসনে জল ঢালতে চাইছে!’ মমতার নিশানায় বাম-কংগ্রেস

Mamata slams CPIM-Congress: এবারের লোকসভা নির্বাচনে মুর্শিদাবাদ জেলার দুই আসনই রয়েছে রাজ্য রাজনীতির চর্চায়। একদিকে বহরমপুরে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী, অন্যদিকে মুর্শিদাবাদে সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। সোমবার জঙ্গিপুরের সভা থেকে আবারও মমতা বুঝিয়ে দিতে চাইলেন, বাংলায় বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে রয়েছে শুধু তৃণমূলই।

Mamata Banerjee: 'তৃণমূলের পাকা আসনে জল ঢালতে চাইছে!' মমতার নিশানায় বাম-কংগ্রেস
মমতা বন্দ্যোপাধ্য়ায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2024 | 5:46 PM

মুর্শিদাবাদ: জঙ্গিপুরে নির্বাচনী প্রচার সভা থেকে বাম-কংগ্রেসকে একহাত নিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলায় ভোটের রাজনীতিতে বাম-কংগ্রেসের সঙ্গে বিজেপির গোপন আঁতাতের অভিযোগ উস্কে দিয়ে মমতা বললেন, ‘যে কেন্দ্রগুলি তৃণমূলের পাকা আসন, সেগুলিতে জল ঢেলে, তৃণমূলের ভোট কেটে বিজেপিকে জেতানোর চেষ্টা করছে।’ উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে মুর্শিদাবাদ জেলার দুই আসনই রয়েছে রাজ্য রাজনীতির চর্চায়। একদিকে বহরমপুরে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী, অন্যদিকে মুর্শিদাবাদে সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। সোমবার জঙ্গিপুরের সভা থেকে আবারও মমতা বুঝিয়ে দিতে চাইলেন, বাংলায় বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে রয়েছে শুধু তৃণমূলই।

মমতার কথায়, ‘বাংলায় বিজেপির দুটি চোখ। সিপিএম আর কংগ্রেস। দুজনে মিলে জোট তৈরি করেছে।’ যদিও তৃণমূল সুপ্রিমো এটাও স্পষ্ট করে দেন, বাংলার বাইরে বিজেপির বিরুদ্ধে যারা লড়াই করেছে, তাদের প্রতি তৃণমূলের সমর্থন রয়েছে। কিন্তু বাংলায় বিজেপি বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে শুধুই তৃণমূল। বললেন, ‘বাংলায় দয়া করে ভোট কাটাকাটি করবেন না। অন্যান্য রাজনৈতিক দলগুলিকে যে মানুষ সবসময় ভালবেসে ভোট দিচ্ছে তা নয়। কিন্তু বিজেপির উপর সকলে বিরক্ত। তাই বিজেপির বিরুদ্ধে যে যেখানে লড়ছেন, তাঁরা ভোট পান… আমরা সেটাই চাই। আমরা যেখানে লড়াই করছি, সেটুকু বাদ দিয়ে।’

উল্লেখ্য, এবারের লোকসভা ভোটে বাম-কংগ্রেস একযোগে নির্বাচনী লড়াইয়ে নেমেছে। পাশাপাশি দুই আসনে ভোটে লড়ছেন অধীর-সেলিম। বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু ও প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী পাশাপাশি বসে সাংবাদিক বৈঠক করে ‘উন্নত বোঝাপড়ার’ কথাও শুনিয়েছেন। এমন অবস্থায় এবার বাম-কংগ্রেসকে একযোগে নিশানা করলেন মমতা।