Yusuf Pathan: ‘প্রতিশ্রুতি পূরণে আমি দায়বদ্ধ’, অবশেষে মুখ খুললেন ইউসুফ

Murshidabad: ক্রিকেটার তথা ইউসুফ বলেন, "আমি আগেই বলেছি আমি যেমন রাজনীতিতে দায়বদ্ধ পরিবারের প্রতিও দায়বদ্ধ। ঠিক তেমনই খেলার প্রতিও দায়বদ্ধ। আমি খেলা করে এত বড় হয়েছি। তবে এখানকার সাধারণ মানুষের জন্য কাজ করার আছে এখানকার মানুষের কাজ আটকে যেত দেব না।" তৃণমূল সাংসদ আরও বলেন, "ভোটের আগে আমি যেসব প্রতিশ্রুতি দিয়েছি সেইসব প্রতিশ্রুতি পালনে আমি দায়বদ্ধ।"

Yusuf Pathan: 'প্রতিশ্রুতি পূরণে আমি দায়বদ্ধ', অবশেষে মুখ খুললেন ইউসুফ
ইউসুফ পাঠান, তৃণমূল সাংসদImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 10:39 AM

মুর্শিদাবাদ: বিরোধীরা অভিযোগ করছিলেন সাংসদ হওয়ার পর থেকে এলাকায় দেখাই মেলেনি ইউসুফ পাঠানের। বলা হচ্ছিল তিনি খেলা নিয়েই ব্যস্ত। সেই সকল অভিযোগই এবার খন্ডন করলেন বহরমপুরের তৃণমূল সাংসদ ইউসুফ।

ক্রিকেটার তথা ইউসুফ বলেন, “আমি আগেই বলেছি আমি যেমন রাজনীতিতে দায়বদ্ধ পরিবারের প্রতিও দায়বদ্ধ। ঠিক তেমনই খেলার প্রতিও দায়বদ্ধ। আমি খেলা করে এত বড় হয়েছি। তবে এখানকার সাধারণ মানুষের জন্য কাজ করার আছে এখানকার মানুষের কাজ আটকে যেত দেব না।” তৃণমূল সাংসদ আরও বলেন, “ভোটের আগে আমি যেসব প্রতিশ্রুতি দিয়েছি সেইসব প্রতিশ্রুতি পালনে আমি দায়বদ্ধ।” একই সঙ্গে তিনি বলেন, “স্পোর্টস অ্যাকাডেমি করার কথা বলেছিলাম সেইসব বিষয়ে বিভিন্ন দফতরের সঙ্গে কথা বলা হচ্ছে । জমি নেওয়ার জন্য কথা বলা হচ্ছে। এখানকার মানুষের জন্য যে কাজ করার কথা বলেছি, সেই কাজগুলি এবার আমি করব।”

উল্লেখ্য, লোকসভা ভোটের রেজাল্ট বেরনোর পর থেকে বিরোধীদের বক্তব্য ছিল ইউসুফ পাঠান নাকি ‘ডুমুরের ফুল’। জেলা কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাস বলেন,”উন্নয়ন থেকে পিছিয়ে পড়বেন। আমরা প্রথমেই বলেছিলাম ইউসুফ পাঠান ক্রিকেটার। তাঁর নিজের জীবন রয়েছে। উনি রাজনীতিতে প্রবেশ করেছেন। জয়লাভ করেছেন ফিরে গিয়েছে। তাঁকে খেলা চালাতে হবে। আগে খেলা পরে কাজ।”