Arjun and Partha: অর্জুন গড়ে এবার ঝাঁকে-ঝাঁকে বিজেপি কর্মীরা ঝাঁপ দিচ্ছে তৃণমূলে

Arjun and Partha: রবিবার উত্তর ২৪ পরগনার দোগাছিয়ায় পার্থ ভৌমিকের হাত ধরে ওই সকল বিজেপি কর্মীরা তৃণমূলে যোগদান করেন। আর তাঁদের হাতে পতাকা তুলে দেওয়ার পরই অর্জুনের বিরুদ্ধে তোপ দাগেন পার্থ। ব্যারকপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বললেন, "মানুষের উচ্ছাস তো দেখতেই পাচ্ছেন।"

Arjun and Partha: অর্জুন গড়ে এবার ঝাঁকে-ঝাঁকে বিজেপি কর্মীরা ঝাঁপ দিচ্ছে তৃণমূলে
ব্যারাকপুরে দলবদল Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2024 | 3:58 PM

ব্যারাকপুর: উপরতলা থেকে নিচতলা। নেতা হোক বা কর্মী। দলবদলের হিড়িক অব্যাহত। কয়েকদিন আগে প্রার্থী তালিকায় নাম না থাকার কারণে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগদান করেছিলেন অর্জুন সিং। এবার তাঁর গড়েই নাকি ৪০ জন বিজেপি কর্মী দল ছেড়ে যোগদান করেছেন তৃণমূলে। এমনই দাবি করলেন সেচমন্ত্রী ভৌমিক।

রবিবার উত্তর ২৪ পরগনার দোগাছিয়ায় পার্থ ভৌমিকের হাত ধরে ওই সকল বিজেপি কর্মীরা তৃণমূলে যোগদান করেন। আর তাঁদের হাতে পতাকা তুলে দেওয়ার পরই অর্জুনের বিরুদ্ধে তোপ দাগেন পার্থ। ব্যারকপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বললেন, “মানুষের উচ্ছাস তো দেখতেই পাচ্ছেন। তাই মানুষ আর ২০১৯ ব্যারাকপুরের বুকে ফেরাতে চাইছেন না। যদি আমার বন্ধু বিজেপি থেকে প্রার্থী হন তাহলে আর সেখানে বিজেপি করার লোক থাকবে না। দলে-দলে সব উল্টো দিকে চলে আসবে।”

উল্লেখ্য, দল ছাড়ার পরই পার্থ ভৌমিককে নিয়ে একের পর এক বিস্ফোরক দাবি করতে থাকেন অর্জুন সিং।বলেছেন, “নৈহাটিতে বিঘার পর বিঘা জমি কেনা রয়েছে শাহজাহান ও তার সাঙ্গপাঙ্গদের। বিধায়ক ছাড়া তো কেউ সাহায্য করবে না। সন্দেশখালিতে শাহজাহানকে বাঁচাতে কাকে পাঠাতে হল? ওইখানকার তো বিধায়ক আলাদা রয়েছে। তাহলে পার্থবাবুকে কেন পাঠানো হল? এই সবটাই তদন্ত হবে। তৃণমূল ভাল করেই জানে সবটা।” এই অভিযোগেরও যথাযথ উত্তর দেন পার্থ ভৌমিক। বলেন, “কাগজগুলো দেখিয়ে দিক। তাহলে এত বলতে হয় না।”