Basirhat Physical Harrsment Case: মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক

Basirhat Physical Harrsment Case: নাবালিকার বাবা-মা বাইরে যেতেই ওই যুবক ঘরে ঢুকে নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ওই নাবালিকাকে দীর্ঘ ছয় মাস ধরে পাশের আম বাগানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ।

Basirhat Physical Harrsment Case: মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক
বসিরহাটে ধর্ষণের অভিযোগে গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 2:22 PM

উত্তর ২৪ পরগনা: বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বসিরহাটে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। অভিযুক্ত ব্যক্তির ওই নাবালিকার বাড়ির পাশেই চায়ের দোকান রয়েছে বলে জানা গিয়েছে। ওই নাবালিকার বাবা-মা প্রতিদিন ভিক্ষা করে সংসার চালায়। রবিবার সকালেই বাবা-মা বাড়ি থেকে বেরিয়ে যান। সে সময় নজর রেখেছিল অভিযুক্ত।

নাবালিকার বাবা-মা বাইরে যেতেই ওই যুবক ঘরে ঢুকে নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ওই নাবালিকাকে দীর্ঘ ছয় মাস ধরে পাশের আম বাগানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার কথা কাউকে না জানানোর জন‍্য নাবালিকাকে একাধিকবার ভয় ও হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।

মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ায় ঘটনাটি নজরে আসে বাবা ও মায়ের। বাবা মা জিজ্ঞাসা করায় নির্যাতিতা তার বাবা মাকে পুরো বিষয়টা জানায় এবং তারপর তার শারীরিক অসুস্থতা হতে শুরু পরে। বসিরহাট থানায় নির্যাতিতা নাবালিকার বাবা-মা ওই চায়ের দোকানদারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে। নাবালিকাকে ইতিমধ্যেই বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করে শারীরিক পরীক্ষা করা হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন, ওই নাবালিকা অন্তঃসত্ত্বা। পক্সো আইনে ওই যুবককে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। রবিবার সকালে দণ্ডিরহাটের জঙ্গলপাড়া থেকে ওই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে রবিবার বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়েছে। তাকে বিচারকের কাছে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে বসিরহাট থানার পুলিশ।