Madan Mitra: ‘মাংস ঝলসে ঘি-মাখন-লেবু-লঙ্কা’, পঞ্চায়েত ভোটে কীসের ইঙ্গিত মদনের গলায় ?

Madan Mitra: এক থেকে দু'ঘণ্টার মধ্যে নির্বাচন শেষ হবে। গোলকিপার ছাড়াই হবে ভোট। আর ভোট কেন্দ্রের বাইরে শিক কাবাব তৈরি করবেন তৃণমূলের ছেলেরা। মন্তব্য তৃণমূল নেতার।

Madan Mitra: 'মাংস ঝলসে ঘি-মাখন-লেবু-লঙ্কা', পঞ্চায়েত ভোটে কীসের ইঙ্গিত মদনের গলায় ?
খাদ্যমেলায় মদন মিত্র (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 10:51 AM

কামারহাটি: ভোটের আগে চড়াম-চড়াম ঢাক কিংবা গুড়-বাতাসার দাওয়াই এর ডায়লগ শোনা যেতে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গলায়। তবে সে সব এখন অতীত। গরুপাচার মামলায় বর্তমানে শ্রীঘরেই ঠাঁই হয়েছে তাঁর। তবে এবার আর গুড়-বাতাসা নয়, পঞ্চায়েত ভোটে বিরোধীদের জন্য কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রর (Madan Mitra) দাওয়াই ‘শিক কাবাব তৈরির’। শিক কাবাবে হবে পঞ্চায়েত ভোট। এক থেকে দু’ঘণ্টার মধ্যে নির্বাচন শেষ হবে। গোলকিপার ছাড়াই হবে ভোট। আর ভোট কেন্দ্রের বাইরে শিক কাবাব তৈরি করবেন তৃণমূলের ছেলেরা। মন্তব্য তৃণমূল নেতার।

কী বলেছেন মদন মিত্র?

বুধবার কামারহাটির খাদ্য উৎসবে পৌঁছন মদন। সেখান থেকে তিনি বলেন, “কাচা মাংস থাকবে। মাংস ঝলসে ঘি বাটার লেবু টিপে বিট নুন লঙ্কা দিয়ে তৈরি হবে কাবাব। গ্রামের কালো মুরগী দিয়ে তৈরি হবে কাবাব ” এরপর তিনি বলেন, “বিরোধীরা এলে ওদের কাবাব দেব। শিক দেব না। পরে আবার কাবাব তৈরিতে কাজে লাগবে।” এরপর মদন বলেন, “এমনীতে গোল কিপার নেই। টাইবেকার তো দূরের কথা। ৬ থেকে ৭ গোল হয়ে যাবে। দু’ঘন্টার মধ্যে হয়ে যাবে ভোটl”

মদন মিত্রের এই বিষয়টিকে কটাক্ষ করে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, “পার্টিতে এমনীতেও ওনার সম্মান নেই। পার্টির কোনও কাজে নেই। গুরুত্বহীন মদন। সেই কারণে গুরুত্বহীন কথা বলেন। যাতে সেগুলো মিডিয়ার কাছে চর্চার বিষয় হয়ে দাঁড়ায়। আর এই চর্চা করেই তিনি বেঁচে থাকতে চাইছেন মানুষের কাছে।”