Hiran Chatterjee on Abhishek Banerjee: ‘তৃণমূলে ঢুকতে চেয়েছিল, দরজা বন্ধ করে দিয়েছি’, অভিষেক মুখ খুলতেই হিরণ বললেন, ‘উনিই তো বারবার ফোন করে ডেকেছেন’

Hiran Chatterjee on Abhishek Banerjee:গতবছর একটি ছবি ঘিরে তৈরি হয়েছিল জল্পনা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কার্যলয়ে গিয়েছিলেন হিরণ চট্টোপাধ্যায় এমনই দাবি করা হয়েছিল। যদিও সেই সময় বিষয়টি অস্বীকার করেন হিরণ। এবারের প্রচার চলাকালীন সেই বিষয়টিই তুলে ধরেন অভিষেক।

Hiran Chatterjee on Abhishek Banerjee: 'তৃণমূলে ঢুকতে চেয়েছিল, দরজা বন্ধ করে দিয়েছি', অভিষেক মুখ খুলতেই হিরণ বললেন, 'উনিই তো বারবার ফোন করে ডেকেছেন'
হিরণ চট্টোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 10:34 AM

ঘাটাল: ঘাটালে তৃণমূল প্রার্থী দীপক অধিকারীর সমর্থনে প্রচার করতে গিয়ে ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার সেই কটাক্ষের জবাব দিলেন হিরণ। ঘাটালের বিজেপি প্রার্থীর দাবি অভিষেকই নাকি বারবার ফোন করে ডেকেছিলেন। তার প্রমাণ দেওয়ার পাল্টা হুঁশিয়ারি দেন হিরণও।

গতবছর একটি ছবি ঘিরে তৈরি হয়েছিল জল্পনা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কার্যলয়ে গিয়েছিলেন হিরণ চট্টোপাধ্যায় এমনই দাবি করা হয়েছিল। যদিও সেই সময় বিষয়টি অস্বীকার করেন হিরণ। এবারের প্রচার চলাকালীন সেই বিষয়টিই তুলে ধরেন অভিষেক। দেবের সমর্থনে প্রচারে গিয়ে হিরণকে বেঁধেন তৃণমূল ‘সেনাপতি’। বলেছিলেন, “বিজেপি কাকে দাঁড় করিয়েছে? আমার দফতরে এসেছিলেন ছ’মাস-আট মাস আগে। তৃণমূলে ঢোকার জন্য এসেছিলেন। দরজা বন্ধ করে দিয়েছি। ঢুকতে দিইনি।” শুধু তাই নয়, অভিষেক সেদিন জানিয়েছিলেন দরকারে সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে আনবেন তিনি।

এবার তৃণমূলের নম্বর ‘টু’-র হুঁশিয়ারির পাল্টা জবাব হিরণের। বললেন, “ওনার নাম ধরে আমাকে পিংলার বিধায়ক বারবার ফোন করেছিলেন। বারবার একই কথা বলেছেন।” হিরণ এ দিন অভিষেকের নাম না করেই পরোক্ষে বলেছেন, আমার নামে যিনি এই কথা বলছেন, তিনিই দেখা করতে চেয়েছেন আমার সঙ্গে। যাতে দেরি না হয়। খুব তাড়াতাড়ি যাতে দেখা করি বারবার অনুরোধ করেছিলেন। তার সমস্ত রেকর্ড আমার কাছে আছে। হিরণ এও বলেন, “আমি স্বীকার তো করছি গিয়েছিলাম। দলের নির্দেশ ছিল যাওয়ার জন্য। শুভেন্দুবাবু বলেছিলেন, হ্যাঁ যাও দেখা করে এস। কী বলে শুনে এসো। আমি গিয়েছি। দেখা করেছি। এসে শুভেন্দুবাবুকে জানিয়েছি। দল যা বলেছে তাই করেছি।”