Dev-Hiran: ‘আমি কাকার ফ্যান’! কেশপুরের সেই ভাইরাল প্রৌঢ়কে জড়িয়ে ধরে ছবি দেবের

Viral Video of Keshpur: সম্প্রতি কেশপুরে একটি ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে হিরণকে বলতে শোনা যাচ্ছিল, 'আমি জানি না কী ভাষায় বলব...'। তখন পাশ থেকে এক ব্যক্তি বলে ওঠেন, 'বাংলা কথাই বলো না।' সেই ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Dev-Hiran: 'আমি কাকার ফ্যান'! কেশপুরের সেই ভাইরাল প্রৌঢ়কে জড়িয়ে ধরে ছবি দেবের
ভাইরাল প্রৌঢ়ের সঙ্গে দেখা করলেন দেবImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2024 | 5:26 PM

ঘাটাল: লোকসভা ভোটের ষষ্ঠ দফায় বাংলায় অন্যতম চর্চিত আসন ঘাটাল। হাইভোল্টেজ লোকসভা কেন্দ্র। দুই তারকা প্রার্থীর লড়াই। একদিকে তৃণমূলের দেব। অন্যদিকে বিজেপির হিরণ। ভোটের প্রচার পর্বে দুই তারকা প্রার্থীর ঠোকাঠুকি লেগেই রয়েছে। এরই মধ্যে সম্প্রতি কেশপুরে একটি ভিডিয়ো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে হিরণকে বলতে শোনা যাচ্ছিল, ‘আমি জানি না কী ভাষায় বলব…’। তখন পাশ থেকে এক ব্যক্তি বলে ওঠেন, ‘বাংলা কথাই বলো না।’ সেই ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এবার কেশপুরে হিরণের বক্তব্যের ভিজিয়োয় ভাইরাল হওয়া সেই ব্যক্তির সঙ্গে ছবি তুললেন ঘাটালের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সাংসদ দেব। নিজের ফেসবুক হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে দেব লিখেছেন, ‘সবাই আমার ফ্যান, আমি কাকার ফ্যান।’ হাসিমুখে ভাইরাল ওই ব্যক্তির সঙ্গে ছবি তুলেছেন তৃণমূলের তারকা প্রার্থী। ফেসবুক পোস্টে নিজেকে ‘কাকার ফ্যান’ বলে দাবি করে হার্ট ইমোজিও শেয়ার করেছে দেব। এখানে উল্লেখ করা প্রয়োজন, ওই ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া প্রতিক্রিয়ায় হিরণ গ্রামের মানুষের সারল্যের কথাই তুলে ধরেছিলেন।

উল্লেখ্য, সামনেই ঘাটালের ভোট রয়েছে। আগামী শনিবার ২৫ মে ঘাটাল-সহ বাংলার আট আসনে ভোটগ্রহণ রয়েছে। তার আগে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কেশপুরের ওই প্রৌঢ়ের সঙ্গে দেখা করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব। যদিও দেবের এদিনের শেয়ার করা ছবি প্রসঙ্গে হিরণের কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি।