ঝাড়গ্রামে কীভাবে জিতেছিল তৃণমূল? বিস্ফোরক তথ্য ফাঁস শুভেন্দুর

পঞ্চায়েত নির্বাচনের সময় মধ্যরাতে ঘটেছিল সেই ঘটনা... তৃণমূলের জেলা পরিষদ জয় নিয়ে কী বললেন শুভেন্দু?

ঝাড়গ্রামে কীভাবে জিতেছিল তৃণমূল? বিস্ফোরক তথ্য ফাঁস শুভেন্দুর
ঝাড়গ্রামে শুভেন্দু অধিকারী
শর্মিষ্ঠা চক্রবর্তী

| Edited By: সোমনাথ মিত্র

Jan 27, 2021 | 6:57 PM

পশ্চিম মেদিনীপুর:  ঝাড়গ্রামে তৃণমূলের জেলা পরিষদ জয়ের ব্যাপারে বড়সড় প্রশ্ন তুলে দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। পশ্চিম মেদিনীপুরের ঝাড়গ্রামের (Jhargram) সভামঞ্চে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিস্ফোরক মন্তব্য, “পঞ্চায়েত নির্বাচনের সময়ে মাঝরাত্রে পুলিসকে দিয়ে কারচুপি করিয়ে ঝাড়গ্রামে জিতেছিল ওরা। আমি জানি মিথ্য়া মামলা হয়েছিল, প্রচার করতে দেওয়া হয়নি।”

বুধবার জঙ্গলমহলের সভা থেকে শুভেন্দু প্রশ্ন তোলেন, “বাংলার মুখ্যমন্ত্রী কি আপনাদের দেওয়া প্রতিশ্রুতি পালন করেছে?কীভাবে জঙ্গলমহলের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে, সব বুঝি।” তাঁর কথায়, “ছোটখাটো কাজ, দেড় দুহাজার টাকার কাজ মানুষ পায়নি। সব নেতাদের কাকা কাকি মামা মামি, শালা শালীরা সব নিয়ে চলে গিয়েছে।”

তিনি বলেন, সাঁওতালি ভাষাকে স্বীকৃতি দিয়েছেন অটলবিহারী বাজপেয়ী। তাঁর কটাক্ষ, ওবিসির যাঁরা ছিলেন, তাঁদের ওবিসি বি করে দেওয়া হয়েছে। কুর্মি সমাজের মানুষের সাংবিধানিক অধিকার ছিনিয়ে নেওয়া হয়েছে। বলেন, “ঝাড়গ্রামকে হাতের তালুর মতো চিনি। হাফ লাখ ভোটে জেতাতে হবে পদ্মফুলকে।”

আরও পড়ুন: শুভেন্দুর জমি মাপতে নন্দীগ্রামে মমতার ভরসা সুব্রতই!

এদিনের সভামঞ্চ থেকে শুভেন্দু নয়া স্লোগান তোলেন। বলেন. “নেত্রীর নেতৃত্বে তৃণমূল হাফ হয়ে গিয়েছে, এবার সাফ হয়ে যাবে। হরি বোল ছাড়া আর কোনও শব্দ তৃণমূলের জন্য় নেই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla