Hooghly: অবশেষে খোঁজ মিলল নিখোঁজ ওই ৫ ছাত্রীর, কোথায় ছিল জানেন?

Hooghly: জানা গিয়েছে, ওই সকল পড়ুয়ারা অষ্টম শ্রেণিতে পড়ে। স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেল পেরিয়ে গিয়ে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে শুরু করে তাদের। মগরা থানায় দায়ের হয় অভিযোগ।

Hooghly: অবশেষে খোঁজ মিলল নিখোঁজ ওই ৫ ছাত্রীর, কোথায় ছিল জানেন?
নিখোঁজ ছাত্রীদের খোঁজ মিললImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 1:35 PM

বর্ধমান: স্কুল যাওয়ার পথে নিখোঁজ হওয়া পাঁচ ছাত্রীর খোঁজ মিলল অবশেষে। আট ঘন্টার মধ্যে বড়সড় সাফল্য হুগলি গ্রামীণ পুলিশের। উদ্ধার নিখোঁজ ছাত্রী। ঘটনায় গ্রেফতার তিন। তাঁদেরকে র্ধমানের বেলখাস থেকে উদ্ধার করে মগড়া থানার পুলিশ।

জানা গিয়েছে, ওই সকল পড়ুয়ারা অষ্টম শ্রেণিতে পড়ে। স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেল পেরিয়ে গিয়ে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে শুরু করে তাদের। মগরা থানায় দায়ের হয় অভিযোগ। আজ ভোররাতে বর্ধমান থেকে পাঁচ স্কুল পড়ুয়াকে উদ্ধার করে পুলিশ। নিয়ে আসা হয় মগরা থানায়।

এ প্রসঙ্গে হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম অভিজিৎ সিনহা মহাপাত্র বলেন, “এই ঘটনার এফআইআর পেতেই তদন্তের জন্য একটি টিম গঠন করা হয়। তারপর আট ঘণ্টার মধ্যে ছাত্রীদের বর্ধমান থানার বেলখাস থেকে উদ্ধার করা হয়েছে। বেলখাসের বাসিন্দা কার্তিক মাঝির বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়েছে। ওদের সঙ্গে আরও দু’জন জড়িত। তাদের মধ্যে একজন আবার নাবালক। ঘটনার তদন্তে নেমে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। তাদের দুজনের বাড়ি মগড়া থানা এলাকায়। আর একজনের বাড়ি বর্ধমানের বেলখাস এলাকায়। কেন কার্তিকের বাড়ি গিয়েছিল ওই ছাত্রীরা তার তদন্ত চলছে।”