Minor Girl Murder: পালিয়েও হল না লাভ, চলন্ত বাসে নাবালিকাকে কোপানোর অভিযোগে গ্রেফতার আজিজুল

Minor Girl Murder: ধৃতের নাম ইজাজুল হক ওরফে বাবু। ঘটনার পরেই চলন্ত বাস থেকে লাফ দিয়ে চম্পট দেয় অভিযুক্ত। ঘটনার তদন্তে নেমে ঘটনাস্থলের এলাকাজুরে স্নিফার ডগ ও ড্রোন নিয়ে তল্লাশি চালায় কেতুগ্রাম থানার পুলিশ ও আধিকারিক।

Minor Girl Murder: পালিয়েও হল না লাভ, চলন্ত বাসে নাবালিকাকে কোপানোর অভিযোগে গ্রেফতার আজিজুল
নাবালিকা খুনে অভিযুক্ত যুবকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 10:47 AM

কেতুগ্রাম: চলন্ত বাসের মধ্যেই এক নাবালিকাকে গলা কেটে খুনের অভিযোগ উঠেছিল। হাড়হিম সেই ঘটনায় কার্যত শিউরে উঠেছিন প্রত্যক্ষদর্শীরা। ঘটনায় গ্রেফতার এক অভিযুক্ত। তাঁকে বারো দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

ধৃতের নাম ইজাজুল হক ওরফে বাবু। ঘটনার পরেই চলন্ত বাস থেকে লাফ দিয়ে চম্পট দেয় অভিযুক্ত। তারপরই তদন্তে নেমে ঘটনাস্থলের এলাকাজুরে স্নিফার ডগ ও ড্রোন নিয়ে তল্লাশি চালায় কেতুগ্রাম থানার পুলিশ আধিকারিকরা। ঘটনার দিনই অর্থাৎ মঙ্গলবার সন্ধে নাগাদ কেতুগ্রামের কোমরপুর রেলগেট এলাকার ধান জমি থেকে গ্রেফতার হয় অভিযুক্ত বাবু শেখ। প্রেমে প্রত্যাখ্যান হয়েই এই খুন বলে পুলিশি তদন্তে জানা গিয়েছে।

উল্লেখ্য, পূর্ব বর্ধমানের কাটোয়ার হরিপুর গ্রামে মাসির বাড়িতে গিয়েছিল অষ্টম শ্রেণির ছাত্রী। সেই সময় জানালার পাশে বসেছিল সে। আচমকা বাবু শেখ নামে ওই যুবক বাসে ওঠে। ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে নাবালিকাকে। তারপর চলন্ত বাস থেকেই লাফ দিয়ে চম্পট দেয় অভিযুক্ত। মৃতের পরিবারের লোকজন প্রথম থেকেই দাবি করছিলেন অভিযুক্ত যুবক বেশ কয়েকদিন ধরেই মেয়েটিকে উত্ত্যক্ত করছিলেন। মৃতার মাসি বলেন, “রেলগেট পার হতেই ও দৌড়ে বাসে উঠে ছুরি চালিয়ে দিল। আমরা চিৎকার করতে করতেই ও ছুটে বেরিয়ে পালিয়ে গেল।”