TMC Group Clash: ‘অপছন্দের’ প্রার্থী তালিকা নিয়ে তুমুল বিক্ষোভ জেলায়-জেলায়, পরিস্থিতি মোকাবিলায় নামল র‍্যাফ

TMC Group Clash in Purba Bardhaman: পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, 'দলের প্রার্থী উচ্চ নেতৃত্ব ঠিক করেছেন। তারা যাদের যোগ্য বলে মনে করেছেন তাদেরই নাম ঘোষণা করেছেন।"

TMC Group Clash: 'অপছন্দের' প্রার্থী তালিকা নিয়ে তুমুল বিক্ষোভ জেলায়-জেলায়, পরিস্থিতি মোকাবিলায় নামল র‍্যাফ
বর্ধমানে বিক্ষোভ চরমে (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Feb 05, 2022 | 3:17 PM

বর্ধমান: শাসকদলের প্রার্থী তালিকা প্রকাশের পরই জেলায়-জেলায় ছড়িয়ে পড়েছে ক্ষোভের আগুন। পছন্দের প্রার্থীর টিকিট না মেলায় সামনে এসেছে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। বাদ যায়নি পূর্ব বর্ধমানও। গতকাল রাতের পর থেকে দফায়-দফায় চলছে বিক্ষোভ। এর মধ্যে বেশি উত্তেজনা ছড়িয়েছে বর্ধমান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের দুই পক্ষের। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নামানো হয় র‍্যাফ। ঘটনাস্থলে বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তীর নেতৃত্বে টহলদারি চালাচ্ছে পুলিশ ও র‍্যাফ।

আর নতুন করে যাতে উত্তেজনা না ছড়ায় তিন নম্বর ওয়ার্ডের বিভিন্ন রাস্তায় টহলদারি চলছে। পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, ‘দলের প্রার্থী উচ্চ নেতৃত্ব ঠিক করেছেন। তারা যাদের যোগ্য বলে মনে করেছেন তাদেরই নাম ঘোষণা করেছেন। জেলা নেতৃত্ব উচ্চ নেতৃত্বের কথা মতই চলবে। একাধিক ব্যক্তি টিকিটের দাবিদার থাকতে পারেন কিন্তু উচ্চ নেতৃত্বের নির্দেশেই প্রার্থীরা লড়াই করবে।’

উল্লেখ্য, গতকাল তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই জেলার বিভিন্ন পৌর এলাকায় প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ শুরু হয়। শনিবার সকালে ২,৩,৭,১৯,২৮,৩৫ সহ বর্ধমান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বিক্ষোভ শুরু হয়। পাশাপাশি মেমারী ও গুসকরা পৌরসভার একাধিক জায়গায় বিক্ষোভ চলে। এরই মাঝে বর্ধমান পৌরসভার ৩ নং ওয়ার্ডে মুখোমুখি হয় তৃণমূলের দুই পক্ষ। এদিকে আবার গোটা ঘটনায় চরম উত্তেজনা ছড়ায় বর্ধমানের মেহেদিবাগানে। একই ইস্যুতে দু’পক্ষের মধ্যে চলে তুমুল উত্তেজনা। গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। প্রার্থী বদলের দাবিতে জিটিরোড অবরোধ করা হয়। সেই সময় বর্ধমান পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী চায়না কুমারীর সমর্থনে প্রচারে বের হন তার অনুগামীরা। তখনই  তাদের ঘিরে বিক্ষোভ দেখায় বিরোধী গোষ্ঠী। তার জেরে আরও উত্তেজনা ছড়ায় এলাকায় ।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla