Katwa: জমি বিবাদের জের, মহিলাকে ধারাল অস্ত্রের কোপ মারার অভিযোগ অপর পরিবারের বিরুদ্ধে

West Bengal: পূর্ব বর্ধমানের কাটোয়ার ঘটনা। মৃতের নাম লক্ষ্মী রাজোয়ার (৩২)। জানা গিয়েছে রবিবার রাত্রিবেলা গাজীপুরের বেলাঘাটার কাছে জায়গা দখলকে কেন্দ্র করে মর্মান্তিক ঘটনাটি ঘটে।

Katwa: জমি বিবাদের জের, মহিলাকে ধারাল অস্ত্রের কোপ মারার অভিযোগ অপর পরিবারের বিরুদ্ধে
আক্রান্ত ব্যক্তি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 2:35 PM

কাটোয়া: জায়গা দখল ঘিরে উত্তেজনা। প্রাণটাই চলে গেল মহিলার। পরে দুই পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পূর্ব বর্ধমানের কাটোয়ার ঘটনা। মৃতের নাম লক্ষ্মী রাজোয়ার (৩২)। জানা গিয়েছে, রবিবার রাত্রিবেলা গাজীপুরের বেলাঘাটার কাছে জায়গা দখলকে কেন্দ্র করে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ঘটনায় আহত তিন। দুই আহত চিকিৎসাধীন কাটোয়া হাসপাতালে। তাদের শরীরে একাধিক কোপ রয়েছে। অভিযুক্ত ও তার পরিবার ঘটনার পর থেকে পলাতক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশী দুই পরিবারে একটি জায়গা দখলকে কেন্দ্র করে বিবাদ বাধে দুই পরিবারের মধ্যে। তা নিয়েই ঘটনার সূত্রপাত হয়। গতকাল রাত্রে এই জায়গা দখলকে কেন্দ্র করে পরিবারের এক সদস্য সঞ্জিত রাজোয়ারের উপর ধারাল অস্ত্র নিয়ে চড়াও হয় প্রতিবেশী মানিক রাজোযার ও তার পরিবার।সঞ্জিতকে বাঁচাতে ছুটে আসে তাঁর পরিবার। অভিযোগ, তখনই ঝামেলা চলাকালীন কাকিমা লক্ষী রাজোযায়কে এলোপাথাড়ি রামদা, ভোজালি দিয়ে কোপাতে থাকে মানিক ও তার পরিবারের অন্যান্যরা। বাকিদেরও কোপানো হয় বলে খবর। এরপর রাত্রিবেলা মারাত্মক জখম লক্ষ্মীকে কাটোয়া হাসপাতালে আনার পরেই তার মৃত্যু হয়।

ঘটনার বিষয়ে আক্রান্ত পরিবারের এক সদস্য বলেন, ‘দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল দুই পরিবারের মধ্যে। সেই সময় দা, কাটারি নিয়ে একজন তেড়ে আসে। তারপর কোপাতে শুরু করে। যিনি আক্রান্ত হয়েছে তাকেও কোপাতে শুরু করে।’

বস্তুত, রাস্তার মধ্যেই গুলি এক চাল ব্যবসায়ীকে। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে রক্তাক্ত ওই ব্যবসায়ী। তাঁকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ন’টার ঘটনা। বীরভূমের মাড়গ্রামের বেনেগ্রামের কাছে তেঁতুলিয়া গ্রামের বাড়ি থেকে মোটর সাইকেল চালিয়ে রামপুরহাটে আসছিলেন ধান ব্যবসায়ী ঋষি মণ্ডল। অভিযোগ, সেই সময় দু’জন দুষ্কৃতী পথ আটকায় তাঁর। তখনই একজন ওই কৃষকের বাইকের চাবি কেড়ে নেয়। পাশাপাশি মোটর সাইকেলের টুলবক্সে থাকা টাকা বের করে নেওয়ার চেষ্টা করে। তখন ব্যবসায়ীকে লক্ষ করে গুলি করে একজন। গুলি লাগে ব্যবসায়ীর ডান পায়ে। গুলির আওয়াজ শুনে পথচারীরা ঘটনাস্থলে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে মাড়গ্রাম থানার পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।