Dilip Ghosh: মহান্তী বাড়ির ঐতিহ্যবহুল পুজো উদ্বোধন করলেন দিলীপ ঘোষ

Dilip ghosh: শনিবার লাছুবাড় গিয়ে হরাই শিবালয় মন্দির থেকে মহান্তি পরিবারের বাড়ি পর্যন্ত পদযাত্রা করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

Dilip Ghosh: মহান্তী বাড়ির ঐতিহ্যবহুল পুজো উদ্বোধন করলেন দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 6:56 PM

পূর্ব মেদিনীপুর: ষষ্ঠীতে ভিন্ন সুর বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের মুখে। ডিসেম্বরে সরকার ফেলে দেওয়ার ঘোষণার থেকে ১৮০ ডিগ্রি ঘুরে তাঁর গলায়, ‘ডিসেম্বরে সরকার পড়বে তা আমি কখনওই বলি নি।’ ষষ্ঠীর দিন পূর্ব মেদিনীপুরের পটাশপুর লাছুবাড় গ্রামে মহান্তি পরিবারের শতাব্দী প্রাচীণ পূজা উদ্বোধনে গিয়ে এহেন মন্তব্য করেন বিজেপি নেতা। তাঁর এই মন্তব্যে নয়া মাত্রা পেয়েছে স্থানীয় রাজনীতি।

শনিবার লাছুবাড় গিয়ে হরাই শিবালয় মন্দির থেকে মহান্তি পরিবারের বাড়ি পর্যন্ত পদযাত্রা করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। বহু বিজেপি কর্মী সমর্থক নিয়ে তাঁর এদিনের মিছিলে উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি সুদাম পন্ডিতও। সেখানেই দুপুরের আহার সারেন দিলীপবাবু। সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। বলেন, ‘জনগণের ট্যাক্সের টাকায় ঘটা করে উদ্বোধনের লাইন চলছে। আর সেই সমস্ত পুজোর উদ্বোধন করছেন মুখ্যমন্ত্রী। কারণ তিনি টাকা দিয়েছেন। যেন সব কিনে নিয়েছেন তাই অন্য কাউকে উদ্বোধন করতে দেবেন না।’

দিলীপবাবু যোগ করেন, ‘আসার সময় দেখলাম এখানকার রাস্তার বেহাল অবস্থা। গত বছর পূজোর সময় মেরামতি হয়েছিল। তারপর আর রাস্তা হয়নি। যা হয়েছিল তা প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনায়। রাজ্য সড়কগুলি বেহাল অবস্থায়। কেন্দ্রীয় সরকারের অধীনে থাকায় জাতীয় সড়ক গুলি ভাল রয়েছে। বেশ কয়েকদিন আগে এখানে বাস বন্ধ হয়ে গিয়েছিল, পুলিশ দিয়ে পিটিয়ে আবার বাস চালু করা হয়েছে।’

এরপরই দিলীপবাবুকে প্রশ্ন করা হয় তার পুরনো মন্তব্য ডিসেম্বরে রাজ্য সরকার ফেলা নিয়ে। তখনই কার্যত ১৮০ ডিগ্রি ঘুরে বিজেপি শীর্ষ নেতার মন্তব্য, আমি কখনওই বলিনি ডিসেম্বরে সরকার পড়বে। তার এখানেও মন্তব্যে শুরু হয়েছে রাজনৈতিক কাঁটাছেড়া।